বিজিবির অভিযান : কক্সবাজারে উদ্ধার ৩০ কোটি টাকার আইস

আগের সংবাদ

আলোচনার কেন্দ্রে ইসি আইন

পরের সংবাদ

রাজধানীতে ঝুপড়ি ঘরে আগুনে নিহত প্রতিবন্ধী শিশু

প্রকাশিত: জানুয়ারি ২৩, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ২৩, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : রাজধানীর ভাটারা থানাধীন সাঈদনগর পানির পাম্পের পাশে একটি ঝুপড়ি ঘরে আগুন লাগার ঘটনা ঘটেছে। ঘটনাস্থলে অগ্নিদগ্ধ অবস্থায় আনুমানিক ১২ বছর বয়সের একটি প্রতিবন্ধী মেয়ে শিশুর মরদেহ উদ্ধার করেছে ফায়ার সার্ভিস। তার নাম-রাবেয়া আক্তার মিম।
গতকাল শনিবার রাতে এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন ফায়ার সার্ভিসের নিয়ন্ত্রণ কক্ষের ডিউটি অফিসার দেওয়ান আজাদ। তিনি বলেন, আমরা শনিবার রাত ৮টা ১৫ মিনিটে ভাটারা থানাধীন সাঈদনগর পানির পাম্পের পাশে একটি ঝুপড়ি ঘরে আগুন লাগার খবর পাই। খবর পেয়ে আমাদের ২টি ইউনিট আগুন নিয়ন্ত্রণ করতে ঘটনাস্থলে যায়। পরে আমাদের দুইটি ইউনিট রাত ৯টা ১০ মিনিটে আগুন নিভিয়ে ফেলে। আগুন নেভানো শেষে আমাদের সার্চ টিম ঝুপড়ি ঘরের ভেতর থেকে আনুমানিক ১২ বছর বয়সি এক মেয়ে শিশুর মরদেহ উদ্ধার করে। প্রাথমিকভাবে জানা গেছে, শিশুটি প্রতিবন্ধী। তার নাম রাবেয়া আক্তার। পুলিশকে মরদেহটি আমরা হস্তান্তর করেছি।
তিনি বলেন, ঝুপড়ি ঘরটিতে কীভাবে আগুন লাগার ঘটনা ঘটেছে সে বিষয়টি আমরা এখনো জানতে পারিনি। আমাদের নিয়মিত তদন্ত শেষে এ বিষয়ে বিস্তারিত জানা যাবে কীভাবে আগুন লেগেছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়