বিজিবির অভিযান : কক্সবাজারে উদ্ধার ৩০ কোটি টাকার আইস

আগের সংবাদ

আলোচনার কেন্দ্রে ইসি আইন

পরের সংবাদ

মুম্বাইয়ে ভবনে আগুন লেগে ৭ জনের মৃত্যু

প্রকাশিত: জানুয়ারি ২৩, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ২৩, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ ডেস্ক : ভারতের বাণিজ্য নগরী মুম্বাইয়ের একটি ২০তলা আবাসিক ভবনে অগ্নিকাণ্ডে অন্তত সাত জনের মৃত্যু হয়েছে। গতকাল শনিবার স্থানীয় সময় সকালের এ ঘটনায় আরো অন্তত ১৫ জন আহত হয়েছেন।
ভারতীয় গণমাধ্যম এনডিটিভি জানিয়েছে, সকাল ৭টার দিকে নগরীর টারদেও এলাকায় গান্ধী হাসপাতালের বিপরীত দিকের কমলা ভবনের ১৮তলায় আগুনের সূত্রপাত হয়।
মুম্বাইয়ের মেয়র কিশোরী পেডনেকার বার্তা সংস্থা এএনআইকে জানান, ছয় জন বয়স্ক লোক ধোঁয়ার কারণে অসুস্থ হয়ে পড়েছেন, তাদের অক্সিজেন সাপোর্ট দিয়ে হাসপাতালে পাঠানো হয়েছে। তিনি বলেন, আগুন নিয়ন্ত্রণে এসেছে কিন্তু প্রচুর ধোঁয়া রয়ে গেছে। সবাইকে উদ্ধার করা হয়েছে। খবর পাওয়ার পর দমকল কর্মীরা ও পুলিশ ঘটনাস্থলে এসে হাজির হয়।
নগর কর্তৃপক্ষের এক কর্মকর্তা জানিয়েছেন, এটিকে লেভেল-৩ (বড় ধরনের) আগুন হিসেবে চিহ্নিত করা হয়েছে। আগুন নিয়ন্ত্রণে আনতে ১৩টি ফায়ার ইঞ্জিন ও সাতটি ওয়াটার জেটি কাজে লাগানো হয়েছে। আহতদের সবাইকে নিকটবর্তী হাসপাতালগুলোতে ভর্তি করা হয়েছে। তাদের মধ্যে নায়ার হাসপাতালে পাঁচ জন, কস্তুরবা হাসপাতালে একজন ও ভাটিয়া হাসপাতালে আরেকজনের মৃত্যু হয় বলে কর্মকর্তারা জানিয়েছেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়