বিজিবির অভিযান : কক্সবাজারে উদ্ধার ৩০ কোটি টাকার আইস

আগের সংবাদ

আলোচনার কেন্দ্রে ইসি আইন

পরের সংবাদ

মার্কেন্টাইল ব্যাংকে ব্যবসায় সম্মেলন অনুষ্ঠিত

প্রকাশিত: জানুয়ারি ২৩, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ২৩, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

মার্কেন্টাইল ব্যাংক লিমিটেডের ‘স্ট্র্যাটেজিক বিজনেস কনফারেন্স-২০২২’ গতকাল ভার্চুয়ালি অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি ছিলেন ব্যাংকের পরিচালনা পর্ষদের চেয়ারম্যান মোরশেদ আলম এমপি এবং সভাপতিত্ব করেন ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী মো. কামরুল ইসলাম চৌধুরী।
অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ব্যাংকের ভাইস চেয়ারম্যান এ এস এম ফিরোজ আলম ও মো. আব্দুল হান্নান, নির্বাহী কমিটির চেয়ারম্যান আলহাজ আকরাম হোসেন (হুমায়ুন), মার্কেন্টাইল ব্যাংক সিকিউরিটিজ লিমিটেডের চেয়ারম্যান এম এ খান বেলাল, পরিচালক এম আমানউল্লাহ, মো. নাসিরউদ্দিন চৌধুরী, আলহাজ মোশাররফ হোসেন ও মোহাম্মদ আব্দুল আউয়াল।
অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক মতিউল হাসান। সম্মেলনে ব্যাংকের ১৫০ জন শাখা প্রধান, ২০ জন উপশাখা ইনচার্জ, জোনাল হেড ও প্রধান কার্যালয়ের বিভাগীয় প্রধানরা অংশ নেন। ভার্চুয়াল অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন উপব্যবস্থাপনা পরিচালক মো. জাকির হোসাইন, আদিল রায়হান, শামীম আহম্মদ, হাসনে আলম এবং মু. মাহমুদ আলম চৌধুরী, সিএফও তাপস চন্দ্র পাল, পিএইচডিসহ ঊর্ধ্বতন নির্বাহী ও কর্মকর্তা। বিজ্ঞপ্তি।
প্রধান অতিথির বক্তব্যে মোরশেদ আলম এমপি করোনা মহামারির প্রভাব মোকাবিলা করেও ২০২১ সালে কাক্সিক্ষত মুনাফা অর্জন ও ব্যাংকিং সেবাসহ সার্বিক মানোন্নয়নে শাখা ও বিভাগীয় প্রধানদের ধন্যবাদ জানান। তিনি মেধা ও শ্রম দিয়ে চলতি বছর মুনাফার লক্ষ্য অর্জনে শাখা প্রধান ও বিভাগীয় প্রধানদের গুরুত্বপূর্ণ কর্মকৌশল প্রদান করেন। বিজ্ঞপ্তি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়