বিজিবির অভিযান : কক্সবাজারে উদ্ধার ৩০ কোটি টাকার আইস

আগের সংবাদ

আলোচনার কেন্দ্রে ইসি আইন

পরের সংবাদ

মানিকগঞ্জে ৯ বিদ্রোহী নেতা বহিষ্কার

প্রকাশিত: জানুয়ারি ২৩, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ২৩, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

মানিকগঞ্জ প্রতিনিধি : ষষ্ঠ ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনে মানিকগঞ্জের শিবালয়ে দলীয় নির্দেশ অমান্য করে বিদ্রোহী প্রার্থী হওয়ায় ৯ নেতাকে বহিষ্কার করা হয়েছে। গতকাল শনিবার বিকাল ৪টার দিকে জেলা আওয়ামী লীগরে সভাপতি গোলাম মহীউদ্দীন ও সাধারণ সম্পাদক আব্দুস সালামের স্বাক্ষর করা প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।
বহিষ্কৃতরা হলেন- শিবালয় ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. আব্দুস সালাম, শিবালয় উপজেলা যুবলীগের সদস্য মোহসিন রাজু, তেওতা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুল করিম, ঢাকা জেলা ছাত্রলীগের সাবেক দপ্তর সম্পাদক মোহাম্মদ মোশারফ হোসেন, উথুলী ইউনিয়ন আওয়ামী লীগের উপদেষ্টা মাসুদুর রহমান মাসুদ, মহাদেবপুর ইউনিয়নে উপজেলা আওয়ামী লীগের সংস্কৃতিবিষয়ক সম্পাদক মো. জালাল সরকার, আরুয়া ইউনিয়ন আওয়ামী লীগের সদস্য ও জেলা ছাত্রলীগের সাবেক সহসভাপতি মোনায়েম মুনতাকিম রহমান খাঁন, শিমুলিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোহাম্মদ রহমান আলী মৃধা এবং একই ইউনিয়নের ১নং ওয়ার্ড আওয়ামী লীগের সদস্য আয়নাল হক।
গোলাম মহীউদ্দীন জানান, দলীয় সিদ্ধান্ত অমান্য করে নৌকা প্রতীকের বিপক্ষে বিদ্রোহী প্রার্থী হওয়ায় শিবালয় উপজেলার সাত ইউনিয়নে ৯ জনকে বহিষ্কার করা হয়েছে। যারা গোপনে নৌকার প্রার্থীর বিরুদ্ধে কাজ করছেন তাদের সতর্ক করা হয়েছে। নৌকার প্রার্থীর বিরুদ্ধে কাজের প্রমাণ পাওয়া গেলে তাদের বিরুদ্ধেও দলীয় সিদ্ধান্ত অনুযায়ী ব্যবস্থা নেয়া হবে বলে তিনি জানান।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়