বিজিবির অভিযান : কক্সবাজারে উদ্ধার ৩০ কোটি টাকার আইস

আগের সংবাদ

আলোচনার কেন্দ্রে ইসি আইন

পরের সংবাদ

ব্যক্তিগত আক্রোশ : শৈলকুপায় আবারো যুবককে পিটিয়ে হত্যা

প্রকাশিত: জানুয়ারি ২৩, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ২৩, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

মনিরুজ্জামান সুমন, শৈলকুপা (ঝিনাইদহ) থেকে : ঝিনাইদহের শৈলকুপার সারুটিয়া ইউনিয়নের সারুটিয়া গ্রামে আবারো মেহেদী হাসান স্বপন (৩২) নামে এক যুবককে পিটিয়ে হত্যার ঘটনা ঘটেছে।
গত শুক্রবার রাতে সারুটিয়া গ্রামের তালতলা বাজার থেকে ফেরার পথে সে হামলার শিকার হয়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে শৈলকুপা হাসপাতালে নেয়। অবস্থা আশঙ্কাজনক হওয়ায় কর্তব্যরত চিকিৎসক তাকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন।
রাতেই ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।
নিহত স্বপন সারুটিয়া গ্রামের দবির উদ্দিনের ছেলে। সে স্যানিটারি ও ইলেকট্রিক মিস্ত্রির কাজ করত বলে জানা গেছে।
নিহত স্বপন বর্তমান ইউপি চেয়ারম্যান মাহমুদুল হাসান মামুনের সামাজিক দলের লোক বলে স্থানীয় মাতব্বর টুটুল ও ইউপি সদস্য বিল্পব বিষয়টি নিশ্চিত করেন। অপরদিকে পরাজিত ইউপি চেয়ারম্যান প্রার্থী জুলফিকার কাইসার টিপু দাবি করেন, নিহত স্বপন তার সামাজিক দলের লোক।
বর্তমান ইউপি চেয়ারম্যান মাহমুদুল হাসান মামুন জানান, নিহত স্বপন শুধু তার সামাজিক দলের লোকই না বরং একজন ভালো কর্মী। এই হত্যাকাণ্ডকে ভিন্ন খাতে নিয়ে ফায়দা লুটতে প্রতিপক্ষ নানা ধরনের অপপ্রচার চালাচ্ছে। এটা কোনো রাজনৈতিক ঘটনা নয়,পারিবারিক এবং ব্যক্তিগত আক্রোশের জের ধরে হত্যাকাণ্ড ঘটিয়েছে। এ ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। সেই সঙ্গে হত্যাকাণ্ডে জড়িতদের শাস্তি দাবি করছি। এ ঘটনায় এলাকায় উত্তেজনা বিরাজ করছে। পরিস্থিতি স্বাভাবিক রাখতে সেখানে পুলিশ মোতায়েন করা হয়েছে বলে শৈলকুপা থানার ওসি রফিকুল ইসলাম নিশ্চিত করেন। উল্লেখ্য, ইউপি নির্বাচনকে কেন্দ্র করে সারুটিয়া ইউনিয়নে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থীর কর্মী সমর্থকদের হামলায় এর আগে ৪ জন নৌকার কমী খুন হয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়