বিজিবির অভিযান : কক্সবাজারে উদ্ধার ৩০ কোটি টাকার আইস

আগের সংবাদ

আলোচনার কেন্দ্রে ইসি আইন

পরের সংবাদ

নেছারাবাদে বিক্রি হওয়া শিশুটি ঢাকা থেকে উদ্ধার

প্রকাশিত: জানুয়ারি ২৩, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ২৩, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

নেছারাবাদ (পিরোজপুর) প্রতিনিধি : পিরোজপুরের নেছারাবাদ উপজেলার দুর্গাকাঠি গ্রামে অভাবের কারণে সন্তান বিক্রির অভিযোগ উঠেছে। বিক্রি হওয়া দুধের শিশুটিকে উদ্ধার করেছে পুলিশ। গত বৃহস্পতিবার রাতে ঢাকা থেকে শিশুটিকে উদ্ধার করে তার বাবা পরিমল ও মায়ের জিম্মায় দেয়া হয়েছে। শিশু বিক্রি করার বিষয়টি এলাকায় জানাজানি হলে পুলিশ শিশুটি উদ্ধারে তৎপর হয়।
গত ১৬ দিন আগে উপজেলার দুর্গাকাঠি গ্রামের পরিমল দম্পতির একটি মেয়ে শিশুর জন্ম হয়। পরে অভাবের কারণে শিশুটিকে বিক্রি করার জন্য স্থানীয় একটি দালাল চক্রের খপ্পরে পড়েন শিশুর বাবা-মা। একই এলাকার প্রতারক বিজন ও রনজিৎ অর্থের লোভ দেখিয়ে ঢাকায় বসবাসকারী এক দম্পতির কাছে ১ লাখ ৬৫ হাজার টাকায় বিক্রি করে পরিমলের হাতে ১০ হাজার টাকা দিয়ে বাকি টাকা হাতিয়ে নেয় দালাল চক্রটি। এ খবর জানাজানি হলে দালাল চক্রের মূল দুই হোতা বিজন ও রনজিৎ গা ঢাকা দেয়। পরে পুলিশ তৎপর হয়ে শিশুর বাবা-মায়ের কাছ থেকে তথ্য সংগ্রহ করে অভিযানে নামে। একপর্যায়ে ঢাকার একটি বাসা থেকে শিশুটিকে উদ্ধার করে নেছারাবাদ থানার পুলিশ। এ বিষয়ে নেছারাবাদ থানার ওসি আবীর মোহাম্মদ হোসেন বলেন, বিভিন্ন মাধ্যমে তথ্য নিয়ে ঢাকা থেকে শিশুটিকে উদ্ধার করা হয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়