বিজিবির অভিযান : কক্সবাজারে উদ্ধার ৩০ কোটি টাকার আইস

আগের সংবাদ

আলোচনার কেন্দ্রে ইসি আইন

পরের সংবাদ

ঠাকুরগাঁওয়ের দুই উপজেলায় উদীচীর সম্মেলন

প্রকাশিত: জানুয়ারি ২৩, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ২৩, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

ঠাকুরগাঁও প্রতিনিধি : বাংলাদেশ উদীচী শিল্পীগোষ্ঠী রাণীশংকৈল ও হরিপুর উপজেলা শাখা সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। গত শুক্রবার নেপচুন পাবলিক স্কুল এন্ড কলেজ প্রাঙ্গণে রাণীশংকৈল উপজেলা শাখার পঞ্চম সম্মেলন অনুষ্ঠিত হয়। সম্মেলনে রাণীশংকৈল শাখার সভাপতি রেজাউল ইসলামের সভাপতিত্বে বক্তব্য দেন- জেলা সংসদের সাধারণ সম্পাদক রেজওয়ানুল হক রিজু, সহসভাপতি এম এস আহমেদ রাজু, কমল কুমার রায়, রাণীশংকৈল শাখার সাধারণ সম্পাদক আশরাফ আলী, সহসভাপতি বীর মুক্তিযোদ্ধা হাবিবুর রহমান, নাসরিন আকতার প্রমুখ।
পরে মহাদেব বসাককে সভাপতি ও আশরাফ আলীকে সাধারণ সম্পাদক করে ২১ সদস্যবিশিষ্ট কমিটি গঠন করা হয়। অপরদিকে হরিপুর প্রেস ক্লাব চত্বরে জাতীয় সংগীতের মাধ্যমে জাতীয় পতাকা ও সাংগঠনিক পতাকা উড়িয়ে উদীচী হরিপুর উপজেলা শাখা ষষ্ঠ সম্মেলন উদ্বোধন করা হয়।
অনুষ্ঠানে হরিপুর শাখার সভাপতি নগেন্দ্র রাম দাসের সভাপতিত্বে বক্তব্য দেন জেলা শাখার সাধারণ সম্পাদক শফিকুল আলম সুজা, সহসভাপতি আবু রায়হান আজাদ প্রমুখ। পরে নগেন্দ্র রাম দাসকে সভাপতি ও শফিকুল আলমকে সাধারণ সম্পাদক করে ২৫ সদস্যবিশিষ্ট কমিটি গঠন করা হয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়