বিজিবির অভিযান : কক্সবাজারে উদ্ধার ৩০ কোটি টাকার আইস

আগের সংবাদ

আলোচনার কেন্দ্রে ইসি আইন

পরের সংবাদ

জাবি প্রেস ক্লাবের দশক পূর্তি ও দায়িত্ব হস্তান্তর

প্রকাশিত: জানুয়ারি ২৩, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ২৩, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

জাবি প্রতিনিধি : জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় প্রেস ক্লাবের দশ বছরপূর্তি ও নবনির্বাচিত কমিটির দায়িত্ব হস্তান্তর অনুষ্ঠিত হয়েছে। গতকাল শনিবার সকাল ১০টায় বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় ক্যাফেটেরিয়ার শিক্ষক লাউঞ্জে কেক কাটার মধ্য দিয়ে এ অনুষ্ঠান শুরু হয়।
জাবি প্রেস ক্লাবের সদ্যবিদায়ী সাধারণ সম্পাদক খলিলুর রহমানের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জাবির উপাচার্য অধ্যাপক ফারজানা ইসলাম। বিশেষ অতিথি ছিলেন ঢাকা রিপোর্টার্স ইউনিটির সভাপতি নজরুল ইসলাম মিঠু। অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন ছাত্র-শিক্ষক কেন্দ্রের পরিচালক অধ্যাপক ড. আলমগীর কবির, অধ্যাপক ড. আবদুল্লাহ হেল কাফী, অধ্যাপক সোহেল আহমেদ, অধ্যাপক শফি মোহাম্মদ তারেক, অধ্যাপক মাহবুবুল কবীর হিমেল, সহকারী অধ্যাপক তানজিলুল হক মোল্লা, প্রেস ক্লাবের বর্তমান ও সাবেক নেতারাসহ বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন সামাজিক, রাজনৈতিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতারা।
অধ্যাপক ফারজানা ইসলাম বলেন, ‘প্রেস ক্লাব তার দশ বছর পূর্ণ করে ১১ বছরে পদার্পণ করেছে। যে কোনো কাজের অন্যতম বিষয় থাকে ধারাবাহিকতা। প্রেস ক্লাব সাংবাদিকতার এই ধারাবাহিকতা বজায় রেখেছে এবং সংশ্লিষ্ট সাংবাদিকদের প্রচেষ্টা ছিল প্রশংসনীয়। আশা করি, সাংবাদিকতায় এই অব্যাহত গতি ধরে রাখতে জাবি প্রেস ক্লাব আরো সত্য ও বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনা করবে।’
ঢাকা রিপোর্টার্স ইউনিটির সভাপতি নজরুল ইসলাম মিঠু বলেন, একজন সাংবাদিক তখনই আপনার প্রিয় হবে যখন তার সংবাদ আপনার পক্ষে যাবে। যখনই আপনার বিপক্ষে যাবে তখনই তাকে আপনার অপ্রিয় মনে হবে। এমনটাই হয়ে থাকে। তবে এক্ষেত্রে সাংবাদিক যেটা বস্তুনিষ্ঠ মনে করে সেটাই করবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়