বিজিবির অভিযান : কক্সবাজারে উদ্ধার ৩০ কোটি টাকার আইস

আগের সংবাদ

আলোচনার কেন্দ্রে ইসি আইন

পরের সংবাদ

খালিদ মাহমুদ চৌধুরী : জুনেই পদ্মা সেতুর উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী

প্রকাশিত: জানুয়ারি ২৩, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ২৩, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : আগামী জুনেই প্রধানমন্ত্রী শেখ হাসিনা পদ্মা সেতুর উদ্বোধন করবেন বলে জানিয়েছেন নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী। রাজধানীর কমলাপুরে ইনল্যান্ড কন্টেইনার ডিপোতে (আইসিডি) মেট শ্রমিক ও দুস্থদের মধ্যে শীতবস্ত্র বিতরণ করতে গিয়ে গতকাল শনিবার তিনি এ কথা জানান। চট্টগ্রাম বন্দর কর্তৃপক্ষ এ অনুষ্ঠানের আয়োজন করে।
প্রতিমন্ত্রী বলেন, পদ্মা সেতুর কানেক্টিং পয়েন্ট কমলাপুর ইনল্যান্ড কন্টেইনার ডিপোতে (আইসিডি) সংযুক্ত হলেও আইসিডি পরিচালনায় সমস্যা হবে না। রেলওয়ে কর্তৃপক্ষের সঙ্গে আলোচনা করে ব্যবস্থা নেয়া হবে। প্রয়োজনে আইসিডি অন্য জায়গায় স্থানান্তর করা হবে। এতে শ্রমিকদের কাজের কোনো সমস্যা হবে না। তিনি বলেন, আমরা আরো আইসিডি প্রতিষ্ঠা করব। সে সক্ষমতা আমাদের রয়েছে। পদ্মা সেতুুকে আমাদের সবচেয়ে বেশি গুরুত্ব দিতে হবে। কারণ, এটি একটি আত্মমর্যাদার নাম, বাংলাদেশ এগিয়ে যাওয়ার নাম।
অনুষ্ঠানে চট্টগ্রাম বন্দর কর্তৃপক্ষের চেয়ারম্যান রিয়ার এডমিরাল এম শাহজাহান, আইসিডির ম্যানেজার আহমাদুল করিম এবং আইসিডির শ্রমিক ইউনিয়নের সভাপতি তুষার খান বাবুল বক্তব্য রাখেন। অনুষ্ঠানে ২৭০ জনকে কম্বল দেয়া হয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়