বিজিবির অভিযান : কক্সবাজারে উদ্ধার ৩০ কোটি টাকার আইস

আগের সংবাদ

আলোচনার কেন্দ্রে ইসি আইন

পরের সংবাদ

ক্ষেতলালে বাস ও পিকআপ সংঘর্ষে নহত ২

প্রকাশিত: জানুয়ারি ২৩, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ২৩, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

ক্ষেতলাল (জয়পুরহাট) প্রতিনিধি : বগুড়া-জয়পুরহাট মহাসড়কের ক্ষেতলাল উপজেলার শালবন গ্রামের কাছে ঢাকাগামী হানিফ পরিবহনের সঙ্গে একটি পিকআপ ভ্যানের মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে ঘটনাস্থলেই পিকআপ ভ্যানচালক মাসুদ রানার মৃত্যু হয় এবং গুরুতর আহত পিকআপ ভ্যানে থাকা মাছচাষি মনোরঞ্জনকে উন্নত চিকিৎসার জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল হাসপাতালে নেয়ার পথে মারা যান। পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানায়, গতকাল শনিবার সকাল সাড়ে ৮টায় বগুড়া-জয়পুরহাট মহাসড়কের ক্ষেতলাল উপজেলার শালবন গ্রামের কাছে ঢাকাগামী হানিফ পরিবহনের (ঢাকা মেটো-ব-১৪৬৭৬৬) সঙ্গে একটি পিকআপ ভ্যানের মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই পিকআপ ভ্যানের চালকের মৃত্যু হয়। নিহত মাসুদ রানার (৩৬) বাড়ি চাঁপাইনবাবগঞ্জ জেলার গোমস্তাপুর উপজেলায় তার বাড়ি।
স্থানীয়রা দুর্ঘটনায় পিকআপে থাকা অপরজন মাছ ব্যবসায়ী মনোরঞ্জনকে (৩৮) উদ্ধার করে গুরুতর আহতাবস্থায় জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতালে ভর্তি করান এবং সেখানে তার অবস্থার অবনতি হলে চিকিৎসক বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল হাসপাতালে রেফার করলে সেখানে নিয়ে যাওয়ার পথে শিবগঞ্জ বাজারের কাছাকাছি জায়গায় মৃত্যুবরণ করেন। ক্ষেতলাল থানার ওসি নীরেন্দ্রনাথ মণ্ডল বলেন, দুর্ঘটনাস্থল হতে হানিফ পরিবহনের বাস ও পিকআপ ভ্যান জব্দ করে থানায় রাখা হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়