ক্ষমা চেয়েছেন চীনা নাগরিক, টাকা চাননি সার্জেন্ট

আগের সংবাদ

জাতীয় পুরুষ বেসবল শুরু

পরের সংবাদ

সোহানসহ তিনজন করোনা পজেটিভ

প্রকাশিত: জানুয়ারি ২২, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ২২, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : যত দিন গড়াচ্ছে ততই ভয়াবহ রূপ নিচ্ছে প্রাণঘাতী করোনা ভাইরাস। প্রতিদিনই বাড়ছে আক্রান্ত ও মৃত্যুর সংখ্যা। এমনকি ঘরোয়া ক্রিকেটের সবচেয়ে বড় আসর বাংলাদেশ প্রিমিয়ার লীগেও করোনা হানা দিয়েছে। যদিও এই ভাইরাসের ভয় উপেক্ষা করে গতকাল শুরু হয়েছে বিপিএলের অষ্টম আসর। কিন্তু বরিশাল শিবিরে করোনা ভালোভাবেই হানা দিয়েছে। দলের ব্যাটসম্যান মুনিম শাহরিয়ার ও ব্যাটিং কোচ নাজমুল আবেদীন ফাহিমও আক্রান্ত হয়েছেন। তাদের তিনজনকেই আইসোলেশনে রাখা হয়েছে। গতকাল প্রথম ম্যাচে উইকেটরক্ষক সোহানকে ছাড়া মাঠে নামে ফরচুন বরিশাল।
করোনায় আক্রান্ত হওয়ায় চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের বিপক্ষে প্রথম ম্যাচে বরিশালের একাদশে দেখা গেল না তার নাম। সোহানের পরিবর্তে উইকেটের পেছনে দায়িত্ব সামলেছেন ইরফান শুক্কুর। সোহানের প্রথম করোনার পরীক্ষার ফল পজিটিভ আসে গত সোমবার (১৭ জানুয়ারি)। দ্বিতীয় ও তৃতীয় পরীক্ষার ফল নেগেটিভ আসে। কিন্তু তাকে নিয়ে ঝুঁকি নিতে চায়নি বরিশাল। ফলে বিপিএলের নির্ভরযোগ্য ও অভিজ্ঞ এই উইকেটরক্ষক ব্যাটসম্যানকে দলে রাখেনি টিম ম্যানেজমেন্ট। শুধু সোহানই নয়, বরিশাল ফরচুনে করোনায় আক্রান্ত হয়েছেন আরো দুইজন। তারা হলেন ব্যাটসম্যান মুনিম শাহরিয়ার ও ব্যাটিং কোচ নাজমুল আবেদীন ফাহিম। তাদের তিনজনকেই আইসোলেশনে রাখা হয়েছে। সোহানকে দ্রুতই দলের সঙ্গে পাওয়ার জন্য নিজেদের উদ্যোগে এরই মধ্যে করোনা পরীক্ষা করিয়েছে বরিশাল ফ্র্যাঞ্চাইজি। আজ সোহানের আরেকটি করোনা পরীক্ষা হবে।
সেখানে নেগেটিভ রিপোর্ট হাতে পেলে দলের সঙ্গে যোগ দিতে পারবেন সোহান। বিপিএল শুরুর আগে কোভিডে আক্রান্ত হন বেশ কয়েকজন ক্রিকেটার ও কোচিং স্টাফ। ধীরে ধীরে তারা সুস্থ হয়ে উঠছেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়