ক্ষমা চেয়েছেন চীনা নাগরিক, টাকা চাননি সার্জেন্ট

আগের সংবাদ

জাতীয় পুরুষ বেসবল শুরু

পরের সংবাদ

সাংবাদিকতায় গোল্ড মেডেল পেলেন আব্দুল লতিফ

প্রকাশিত: জানুয়ারি ২২, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ২২, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

বাঘা (রাজশাহী) প্রতিনিধি : সাংবাদিকতায় বিশেষ অবদানের স্বীকৃতিস্বরূপ ‘বিচারপতি সৈয়দ মাহবুব মোর্শেদ’ স্মৃতি গোল্ড মেডেল-২০২১ পেলেন সমকাল ও দৈনিক বার্তার বাঘা প্রতিনিধি আব্দুল লতিফ মিঞা। তিনি বাঘা প্রেস ক্লাবের সভাপতির দায়িত্ব পালন করছেন। সম্প্রতি ঢাকার কাকরাইলের ইনস্টিটিউট অব ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স বাংলাদেশ সম্মেলন কক্ষে প্রথম বাঙালি মুসলিম প্রধান বিচারপতি সৈয়দ মাহবুব মোর্শেদের ১১১তম জন্মবার্ষিকী উপলক্ষে এক আলোচনা সভা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানে তাকে এ সম্মাননা দেয়া হয়। বাংলাদেশ প্রেস কাউন্সিলের চেয়ারম্যান বিচারপতি মো. নিজামুল হক নাসিম প্রধান অতিথি থেকে এ সম্মাননা তুলে দেন।
ফাউন্ডেশনের উপদেষ্টা বীর মুক্তিযোদ্ধা বিচারপতি মো. আবু তারিকের সভাপতিত্বে অনুষ্ঠানে বিচারপতি সৈয়দ মাহবুব মোর্শেদের জীবনের বিভিন্ন বিষয়ে স্মৃতিচারণ করেন তার সন্তান সাবেক তথ্য সচিব ও বিটিআরসির চেয়ারম্যান বিচারপতি সৈয়দ মারগুব মোর্শেদ।
সাংবাদিকতায়, সমাজসেবায় ও শিক্ষায় বিশেষ অবদানে স্বীকৃতিস্বরূপ তিন ক্যাটাগরিতে সংবর্ধিতদের উত্তরীয় পরিয়ে সম্মাননা প্রদান করা হয়।
উল্লেখ্য, আব্দুল লতিফ মিঞা বস্তুনিষ্ঠ সাংবাদিকতার স্বীকৃতিস্বরূপ ইতিপূর্বে ‘নেলসন ম্যান্ডেলা রিসার্চ কাউন্সিল অব বাংলাদেশ’ ও ‘শেরেবাংলা এ কে ফজলুল হক স্মৃতি ফাউন্ডেশন’সহ বিভিন্ন সংগঠন থেকে সম্মাননা পদক পেয়েছেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়