ক্ষমা চেয়েছেন চীনা নাগরিক, টাকা চাননি সার্জেন্ট

আগের সংবাদ

জাতীয় পুরুষ বেসবল শুরু

পরের সংবাদ

বিকেবি : ঢাকা বিভাগের শাখা ব্যবস্থাপক সম্মেলন

প্রকাশিত: জানুয়ারি ২২, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ২২, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

বাংলাদেশ কৃষি ব্যাংক ঢাকা বিভাগের দিনব্যাপী শাখা ব্যবস্থাপক সম্মেলন ব্যাংকের মিরপুরের স্টাফ কলেজ মিলনায়তনে গতকাল অনুষ্ঠিত হয়। সম্মেলনে প্রধান অতিথি হিসেবে দিকনির্দেশনামূলক বক্তব্য রাখেন ব্যাংকের পরিচালনা পর্ষদের চেয়ারম্যান মো. নাসিরুজ্জামান। তিনি ঋণ বিতরণ ও আদায়, আমানত সংগ্রহ ও রেমিট্যান্স সংগ্রহের ওপর বিশেষ গুরুত্বারোপ করে সব লক্ষ্যমাত্রার শতভাগ অর্জন নিশ্চিত করার ওপর জোর দেন। আর্থিক অন্তর্ভুক্তির আওতায় পর্যায়ক্রমে নারী উদ্যোক্তাদের সিএমএসএমই ঋণ দানে অগ্রাধিকার প্রদানের নির্দেশনা প্রদান করেন।
ব্যাংকের উত্তরোত্তর সমৃদ্ধির লক্ষ্যে খড়ি পড়ংঃ ধহফ হড় পড়ংঃ ফবঢ়ড়ংরঃ বৃদ্ধি ও শ্রেণিকৃত ঋণ আদায়ে সমন্বিত পরিকল্পনা বাস্তবায়নের জন্য সবাইকে আরো আন্তরিক হওয়ার আহ্বান জানান। এ সময় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক মো. ইসমাইল হোসেন। সম্মেলনে সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্যাংকের উপব্যবস্থাপনা পরিচালক চানু গোপাল ঘোষ, মীর মোফাজ্জল হোসেন ও সালমা বানু।
ঢাকা বিভাগের মহাব্যবস্থাপক মোহা. খালেদুজ্জামানের সভাপতিত্বে অনুষ্ঠিত সম্মেলনে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন মহাব্যবস্থাপক (প্রশাসন) মো. আজিজুল বারী, মুখ্য আঞ্চলিক ব্যবস্থাপক, করপোরেট শাখা প্রধান, বিভাগীয়-আঞ্চলিক নিরীক্ষা কর্মকর্তা, সব শাখা ব্যবস্থাপক এবং প্রধান কার্যালয়ের সংশ্লিষ্ট নির্বাহীসহ অন্যান্য কর্মকর্তা। বিজ্ঞপ্তি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়