ক্ষমা চেয়েছেন চীনা নাগরিক, টাকা চাননি সার্জেন্ট

আগের সংবাদ

জাতীয় পুরুষ বেসবল শুরু

পরের সংবাদ

গাজীপুরে ট্রেন লাইনচ্যুত : ৪ সদস্যের তদন্ত কমিটি গঠন

প্রকাশিত: জানুয়ারি ২২, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ২২, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : গাজীপুরের শ্রীপুর উপজেলার কাওরাইদ রেলস্টেশনে মহুয়া এক্সপ্রেস লাইনচ্যুত হওয়ার ঘটনা তদন্তে চার সদস্যের কমিটি গঠন করেছে বাংলাদেশ রেলওয়ে। তাছাড়া লাইনচ্যুত ট্রেন সরিয়ে নেয়ার পর গতকাল শুক্রবার সকালে ওই লাইনে রেল চলাচল স্বাভাবিক হয়েছে বলে কওরাইদ স্টেশন মাস্টার মো. আল আমিন জানিয়েছেন।
গত বৃহস্পতিবার দুপুর পৌনে ১২টার দিকে নেত্রকোনাগামী মহুয়া এক্সপ্রেস কাওরাইদ স্টেশনে ঢোকার পর ২ নম্বর লাইনে এর ইঞ্জিন ও দুটি বগি লাইনচ্যুত হয়। এতে ২ নম্বর লাইন সাময়িক বন্ধ থাকলেও অন্য লাইন দিয়ে রেল চলাচল স্বাভাবিক থাকে।
স্টেশন মাস্টার আল আমিন বলেন, মহুয়া লাইনচ্যুত হওয়ার খবর পেয়ে ঢাকা ও ময়মনসিংহ থেকে উদ্ধারকারীরা আসেন। তারা রাত ৯টা নাগাদ বগি দুটি এবং গতকাল শুক্রবার সকাল সাড়ে ৫টার দিকে ইঞ্জিনটি উদ্ধার করেন। দুর্ঘটনার প্রায় ১৭ ঘণ্টা পর গতকাল ভোর সাড়ে ৫টার দিকে ২ নম্বর লাইনটি সচল হয়। ঘটনা তদন্তে চার সদস্যের একটি কমিটি গঠন করা হয়েছে বলে জানিয়েছেন রেলওয়ে ঢাকা বিভাগের সহকারী পরিচালক (অপারেশন) মো. সাইদুর রহমান। তিনি বলেন, সহকারী পরিবহন কর্মকর্তা মো. আমিনুল হককে প্রধান করে এ কমিটি গঠন করা হয়েছে। কমিটিকে তিন কার্যদিবসের মধ্যে প্রতিবেদন দিতে বলা হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়