ক্ষমা চেয়েছেন চীনা নাগরিক, টাকা চাননি সার্জেন্ট

আগের সংবাদ

জাতীয় পুরুষ বেসবল শুরু

পরের সংবাদ

আত্রাইয়ে গাঁজাসহ আটক ২

প্রকাশিত: জানুয়ারি ২২, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ২২, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

আত্রাই (নওগাঁ) প্রতিনিধি : আত্রাইয়ে গাঁজাসহ দুই মাদক কারবারিকে আটক করেছেন র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-৫) নাটোর ক্যাম্পের সদস্যরা। গতকাল শুক্রবার সকালে তাদের নওগাঁ জেলহাজতে পাঠানো হয়েছে।
আটককৃতরা হলো- নওগাঁ সদর উপজেলার শিমুলিয়া গ্রামের শাহজাহান আলী প্রামাণিক ও একই গ্রামের সাজদুল ইসলাম। রাজশাহী র‌্যাব-৫ সিপিসি-২ নাটোর ক্যাম্পের কোম্পানি উপঅধিনায়ক সহকারী পুলিশ সুপার মো. রফিকুল ইসলাম জানান, বৃহস্পতিবার রাত ৯টার দিকে আত্রাই উপজেলার শাহাগোলা রেলওয়ে স্টেশন সংলগ্ন ব্রিজ এলাকায় অভিযান চালিয়ে দুই মাদক কারবারিকে আটক করা হয়।

এ সময় তাদের কাছ থেকে চার কেজি ৪০০ গ্রাম গাঁজা, নগদ অর্থ ও দুটি মোবাইল ফোন জব্দ করা হয়। পরে তাদের নামে মাদক আইনে একটি মামলা দায়ের করে আত্রাই থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়।
এ ব্যাপারে আত্রাই থানা ওসি মো. আবুল কালাম আজাদ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, আটককৃতদের বিরুদ্ধে থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করা হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়