ক্ষমা চেয়েছেন চীনা নাগরিক, টাকা চাননি সার্জেন্ট

আগের সংবাদ

জাতীয় পুরুষ বেসবল শুরু

পরের সংবাদ

শিল্পপ্রতিষ্ঠানে চাঁদাবাজি : বিএনপি নেতাসহ ৫ জনের বিরুদ্ধে মামলা, গ্রেপ্তার নেতার ভাই

প্রকাশিত: জানুয়ারি ২২, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ আপডেট: জানুয়ারি ২২, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

মাধবপুর (হবিগঞ্জ) প্রতিনিধি : হবিগঞ্জের মাধবপুরে ২টি শিল্প প্রতিষ্ঠানের কাছে চাঁদা চাওয়ার ঘটনায় বিএনপির নেতাসহ ৫ জনের বিরুদ্ধে মামলা হয়েছে। চাঁদাবাজির মামলায় পুলিশ বিএনপি নেতার ভাইকে গ্রেপ্তার করে আদালতে পাঠিয়েছে।
মামলার সূত্রে জানা যায়, উপজেলার জগদীশপুর গ্রামের জাকারিয়া চৌধুরীর মালিকানাধীন কেকো কেমিক্যাল ইন্ডাস্ট্রিজ ও জাস রটোফ্লেক্স ইন্ডাস্ট্রিজ লিমিটেডের কাছে ১০ লাখ টাকা চাঁদা দাবি করে উপজেলার বেলঘর গ্রামের মৃত জমশেদ ভূঁইয়ার ছেলে এখলাছুজ্জামান ভূঁইয়া, তার ভাই ইলিয়াস ভূঁইয়া, রোমান ভূঁইয়া, ইয়াসিন আল আমীন তন্ময় ও জগদীশপুর গ্রামের এম এম গউস। জাকারিয়া চৌধুরী টাকা না দেয়ায় গত ৭ জানুয়ারি তারা চৌধুরীর বাসায় হামলা করে। এ ঘটনায় জাকারিয়া চৌধুরী বাদী হয়ে এখলাছুজ্জামানকে প্রধান আসামি করে মাধবপুর থানায় একটি মামলা দায়ের করেন (মামলা নং-২৩)।
এই মামলায় পুলিশ বিএনপি নেতা এখলাছুজ্জামানের ভাই ইলিয়াস ভূঁইয়াকে গ্রেপ্তার করে আদালতে পাঠায়। অন্য আসামিরা আত্মগোপনে রয়েছেন। মাধবপুর থানার ওসি আব্দুর রাজ্জাক ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়