ক্ষমা চেয়েছেন চীনা নাগরিক, টাকা চাননি সার্জেন্ট

আগের সংবাদ

জাতীয় পুরুষ বেসবল শুরু

পরের সংবাদ

রংধনু শিল্পগোষ্ঠী : রূপগঞ্জে ১০ হাজার মানুষকে শীতবস্ত্র বিতরণ

প্রকাশিত: জানুয়ারি ২২, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ আপডেট: জানুয়ারি ২২, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

রূপগঞ্জ প্রতিনিধি : দেশের অন্যতম শিল্পগোষ্ঠী রংধনু গ্রুপের উদ্যোগে নারায়ণগঞ্জের রূপগঞ্জে ১০ হাজার অসহায় দরিদ্র মানুষের মধ্যে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। গতকাল শুক্রবার উপজেলার কায়েতপাড়া ইউনিয়নের নাওড়া এলাকায় রংধনু গ্রুপের চেয়ারম্যান আলহাজ রফিকুল ইসলাম রফিক এ শীতবস্ত্র বিতরণ করেন। এ সময় উপস্থিত ছিলেন- রংধনু গ্রুপের পরিচালক মিজানুর রহমান, হাজি সফিকুল ইসলাম, আওয়ামী লীগ নেতা খন্দকার আবুল বাশার টুকু, এডভোকেট আব্দুল আউয়াল, বীর মুক্তিযোদ্ধা সামসুল আলম, শফিকুল ইসলাম বাদল, মহিউদ্দিন মিয়া, ওসমান গনী, ছাত্রলীগ নেতা আশফাকুল ইসলাম তুষার, আশরাফুল আলম ভুইয়া জেমিন।
রফিকুল ইসলাম বলেন, প্রধানমন্ত্রীর নির্দেশনায় আমরা সব সময় সব দুর্যোগে অসহায় মানুষের পাশে দাঁড়ানোর জন্য চেষ্টা করি। আর তারই ধারাবাহিকতায় ১০ হাজার মানুষের মধ্যে উষ্ণতার পরশ ছড়িয়ে দিতে এ বস্ত্র বিতরণ।
তিনি বলেন, অতীতের ধারাবাহিকতায় আবারো মানুষের পাশে থাকব। রূপগঞ্জের একটি পরিবারকেও যাতে অনাহারে থাকতে না হয় সে ব্যবস্থা করব।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়