ক্ষমা চেয়েছেন চীনা নাগরিক, টাকা চাননি সার্জেন্ট

আগের সংবাদ

জাতীয় পুরুষ বেসবল শুরু

পরের সংবাদ

জাফরুল্লাহ চৌধুরী : আমলাদের দিয়ে সুশাসন কায়েম করা যায় না

প্রকাশিত: জানুয়ারি ২২, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ আপডেট: জানুয়ারি ২২, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : আমলাদের দিয়ে সুশাসন কায়েম করা যায় না বলে মনে করেন গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ও ট্রাস্টি ডা. জাফরুল্লাহ চৌধুরী। সরকারপ্রধানের উদ্দেশে তিনি বলেন, এই আমলাদের যারাই আপনার সঙ্গে আজ মিনমিন করছে, তারাই একটা সময় আপনাকে বেঁধে নিয়ে আসবে। গতকাল শুক্রবার ঢাকা রিপোর্টার্স ইউনিটির নসরুল হামিদ মিলনায়তনে গণঅধিকার পরিষদ আয়োজিত ‘মার্কিন নিষেধাজ্ঞা ও আমাদের করণীয়’ শীর্ষক এক আলোচনা সভায় এসব কথা বলেন জাফরুল্লাহ। তিনি বলেন, আমি মনে করি তিন মাসের একটা তত্ত্বাবধায়ক সরকার কোনো পরিবর্তন আনতে পারবে না। কমপক্ষে দুই বছরের একটা জাতীয় সরকার প্রয়োজন। তবে প্রধানমন্ত্রীর পদত্যাগের মাধ্যমে এটা হতে হবে। আমি সব সময় বলেছি, আপনি (শেখ হাসিনা) আজকে খালেদা জিয়ার সঙ্গে যে অবিচার করেছেন, সেই অবিচার যদি আপনার সঙ্গে হয় তাহলে কেউ যদি রাস্তায় নাও নামে, আমি অবশ্যই নামব।
এ সময় বিএনপির ভাইস চেয়ারম্যান তারেক রহমানকে রাজনীতিতে নাক গলানো বন্ধ করার আহ্বান জানিয়ে ডা. জাফরুল্লাহ চৌধুরী বলেন, আপনি যদি ভালো রাজনৈতিক ভবিষ্যৎ চান তাহলে দেশের রাজনীতিতে আপাতত নাক গলানো বন্ধ করুন। আর আপনার মেয়েকে ভালো পড়াশোনা করিয়ে দেশে রাজনীতি করতে পাঠান। সে ভালো সমর্থন পাবে। গণঅধিকার পরিষদের আহ্বায়ক ড. রেজা কিবরিয়ার সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- ঢাকা বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক আসিফ নজরুল, পরিষদের সদস্য সচিব নুরুল হক নূরসহ গণঅধিকার পরিষদের অন্য নেতারা।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়