ঢামেকে আগুন আতঙ্ক, রোগীর স্বজনদের ছুটাছুটি

আগের সংবাদ

কড়া নির্দেশনা কার্যকরে ঢিলেমি

পরের সংবাদ

সিদ্ধিরগঞ্জ : যুবককে পিটিয়ে হত্যা করল পিকনিক বাসের চালক ও হেলপার

প্রকাশিত: জানুয়ারি ২১, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ২১, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

নারায়ণগঞ্জ প্রতিনিধি : নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের সানারপাড় এলাকায় আবু সুফিয়ান (৩৫) নামে এক যুবককে পিটিয়ে ও শ্বাসরোধ করে হত্যার অভিযোগ পাওয়া গেছে। বনভোজনের একটি বাসের চালক ও হেলপারসহ ২০-২৫ জন যাত্রী মিলে পিটুনি শেষে গলায় পা দিয়ে চেপে ধরে শ্বাসরোধে হত্যা করে যুবকটিকে। গত বুধবার রাত সাড়ে ১০টার দিকে সানারপাড় পিডিকে পেট্রলপাম্পের সামনে এ ঘটনা ঘটে। নিহত আবু সুফিয়ান সিদ্ধিরগঞ্জের মিজমিজি পশ্চিমপাড়ার বড়বাড়ী পুকুরপাড় এলাকার মৃত গোলজার হোসেন বকুলের ছেলে। এ ঘটনায় গতকাল বৃহস্পতিবার দুপুরে আবু সুফিয়ানের চাচা মো. জজ মিয়া বাদী হয়ে ওই বাসের চালক ও হেলপারসহ ২০-২৫ জন যাত্রীকে আসামি করে সিদ্ধিরগঞ্জ থানায় মামলা দায়ের করেন।
পুলিশ ও মামলার সূত্রে জানা যায়, আবু সুফিয়ান ও তার বন্ধু অনিক সরকার হৃদয় গত বুধবার রাত সাড়ে ১০টার দিকে একটি মোটরসাইকেলযোগে সাইনবোর্ড থেকে নিজ বাসায় ফিরছিলেন। এ সময় তারা পিডিকে পেট্রলপাম্পের সামনে পৌঁছলে বনভোজনের একটি বাস তাদের মোটরসাইকেলটিকে চাপা দেয়। পরে মোটরসাইকেল দিয়ে বাসটিকে থামালে বাসের চালক, হেলপার ও বনভোজনের ২০-২৫ জন যাত্রী বাস থেকে নেমে আবু সুফিয়ানকে কিল, ঘুষি ও লাথি মেরে জখম করার পাশাপাশি পা দিয়ে তার গলা চেপে ধরে শ্বাসরোধ করে। এতে সুফিয়ান গুরুতর আহত হন। পরে তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার মৃত বলে ঘোষণা করেন। হাইওয়ে পুলিশ ওই বাসটিকে আটক করেছে। সিদ্ধিরগঞ্জ থানার ওসি মো. মশিউর রহমান বিষয়টি নিশ্চিত করে জানান, খুনের ঘটনাটি তদন্ত করা হচ্ছে। এ ঘটনায় মামলা নেয়া হয়েছে। আসামিদের গ্রেপ্তারে অভিযান চলছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়