ঢামেকে আগুন আতঙ্ক, রোগীর স্বজনদের ছুটাছুটি

আগের সংবাদ

কড়া নির্দেশনা কার্যকরে ঢিলেমি

পরের সংবাদ

সংবাদ সংক্ষেপ

প্রকাশিত: জানুয়ারি ২১, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ২১, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

আনন্দ ভ্রমণ

শান্তিগঞ্জ (সুনামগঞ্জ) প্রতিনিধি : শান্তিগঞ্জ প্রেস ক্লাবের আয়োজনে গত বৃহস্পতিবার আনন্দ ভ্রমণের আয়োজন করা হয়। শান্তিগঞ্জ বাজার থেকে কোম্পানিগঞ্জ উপজেলার ভোলাগঞ্জের সাদাপাথর এলাকায় আনন্দ ভ্রমণের উদ্দেশ্যে রওনা করেন তারা। পরে দিনব্যাপী বিভিন্ন খেলাধুলা, ভ্রমণ, আনন্দ উল্লাসে অংশ নেন শান্তিগঞ্জ উপজেলার সাংবাদিক নেতারা। আনন্দ ভ্রমণে অংশ নেন প্রেস ক্লাবের সভাপতি কাজী মো. জমিরুল ইসলাম মমতাজ, সাধারণ সম্পাদক মো. নুরুক হক, সহসভাপতি এম এ কাসেম, সাংগঠনিক সম্পাদক হোসাইন আহমদ, অর্থ সম্পাদক সোহেল তালুকদার, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক এম এম ইলিয়াছ আলী, দপ্তর সম্পাদক ইয়াকুব শাহরিয়ার, কার্যনির্বাহী সদস্য এইচ এম মোশাহিদ আহমদ, এম এ কাশেম চৌধুরী প্রমুখ।

শীতবস্ত্র বিতরণ

দিনাজপুর প্রতিনিধি : শহরের একটি কমিউনিটি সেন্টারে গত বৃহস্পতিবার শতধা সমবায় সমিতি লিমিটেডের আয়োজনে ৩০০ জনের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়। এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন অতিরিক্ত জেলা প্রশাসক শরিফুল ইসলাম। সমিতির সভাপতি মোস্তফা সাব্বির হোসাইনের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন দিনাজপুর চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি-এর সভাপতি রেজা হুমায়ুন ফারুক চৌধুরী, দিনাজপুর প্রেস ক্লাবের সাবেক সাধারণ সম্পাদক গোলাম নবী দুলাল, সাবেক উপজেলা চেয়ারম্যান মামুনুর রশীদ চৌধুরী, সমিতির সাধারণ সম্পাদক রিজওয়ানুস শামীম রাজীবসহ আরো অনেকে। অনুষ্ঠান পরিচালনায় ছিলেন সমিতির দিনাজপুর জেলার আহ্বায়ক বেলাল উদ্দিন সিকদার রুবেল ও নিজাম উদ্দিন আহমেদ রনি।

কর্মশালা

বড়াইগ্রাম (নাটোর) প্রতিনিধি : বড়াইগ্রামে জনসেবার মানবৃদ্ধি, অফিসের কাজের গতি তরান্বিতকরণের লক্ষ্যে ডিজিটাল সিস্টেমের অ্যাপস ব্যবহারের কৌশল সম্পর্কে দুই দিনব্যাপী কর্মশালা বৃহস্পতিবারে সম্পন্ন হয়েছে। এ উপলক্ষে সহকারী প্রগ্রামার আব্দুর রহমান আনছারীর পরিচালানায় ও উপজেলা নির্বাহী অফিসার মারিয়াম খাতুনের সভাপতিত্বে বনপাড়া ডিগ্রি কলেজ চত্বরে আয়োজিত কর্মশালায় বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান ডা. সিদ্দিকুর রহমান পাটোয়ারী, সহকারী কমিশনার (ভূমি) কাজী নাহিদ ইভা, ভারপ্রাপ্ত অধ্যক্ষ আরজুমা আখতার আমিন। এ সময় উপস্থিত ছিলেন সরকারি কর্মকর্তা-কর্মচারী, ইউপি সচিব, মেম্বারসহ প্রায় ৭০ জন প্রশিক্ষণার্থী। স্থানীয় সরকারের অর্থায়নে জাইকার সহায়তায় এর আয়োজন করা হয়।

জরিমানা
ঝিকরগাছা (যশোর) প্রতিনিধি : ঝিকরগাছায় কোভিড-১৯ ও ওমিক্রন প্রতিরোধে মাস্ক পরিধান এবং স্বাস্থ্যবিধি না মানার কারণে মোবাইল কোর্টের মাধ্যমে জরিমানা আদায় করা হয়েছে। বৃহস্পতিবার পৌর সদরের বাজার এলাকায় মোবাইল কোর্ট পরিচালনা করেন উপজেলার সহকারী কমিশনার (ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট ডা. কাজী নাজিব হাসান। তিনি মোবাইল কোর্টের মাধ্যমে মাস্ক পরিধান না করা এবং স্বাস্থ্যবিধি না মানার কারণে ৩টি মামলা দায়ের করেন এবং ৯০০ টাকা জরিমানা আদায় করেন। এ সময় উপস্থিত ছিলেন উপজেলা ভূমি অফিসের অফিস সহকারী কাম কম্পিউটার মুদ্রাক্ষরিক (নাজির) ও মোবাইল কোর্ট পেশকার মো. সাখাওয়াত হোসেন, থানার অফিসার ইনচার্জ প্রতিনিধি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়