ঢামেকে আগুন আতঙ্ক, রোগীর স্বজনদের ছুটাছুটি

আগের সংবাদ

কড়া নির্দেশনা কার্যকরে ঢিলেমি

পরের সংবাদ

বোয়ালমারীতে গাঁজা গাছসহ ২ মাদক কারবারি আটক

প্রকাশিত: জানুয়ারি ২১, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ২১, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

বোয়ালমারী (ফরিদপুর) প্রতিনিধি : বোয়ালমারী উপজেলায় পৃথক অভিযানে দুই মাদককারবারিকে আটক করেছে পুলিশ। এ ঘটনায় পৃথক দুটি মামলা হয়েছে বোয়ালমারী থানায়।
থানা সূত্রে জানা যায়, বোয়ালমারী থানা পুলিশের নিয়মিত মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অভিযানের সময় গত বুধবার রাত সাড়ে ৯টায় গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার দাদপুর ইউনিয়নের রাঙ্গামুলারকান্দি গ্রামের কাঞ্চু মোল্যার ছেলে মো. ফারুক মোল্যার (৩৫) বাড়ির বাথরুমের পাশ থেকে ১১ ফুট উচ্চতার একটি গাঁজার গাছ উদ্ধার করে। বাড়িতে অবৈধ গাঁজার চাষ করার অপরাধে ফারুক মোল্যাকে গ্রেপ্তার করে পুলিশ। আরেক অভিযানে রাত ৮টায় উপজেলার শেখর ইউনিয়নে শেখর গ্রামের হরশিতের বাড়ির পাশে রাস্তার ওপর মাদক বিক্রয়ের জন্য অপেক্ষারত ওই গ্রামের আলম শেখের ছেলে মো. মিলু শেখকে (২৮) ১০০ গ্রাম গাঁজাসহ গ্রেপ্তার করে।
পৃথক দুটি ঘটনায় বোয়ালমারী থানার এসআই হাফিজুর রহমান মল্লিক ও জয়নগর পুলিশ ফাঁড়ির এএসআই মো. আজিজুর রহমান বাদী হয়ে বোয়ালমারী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করেন। গ্রেপ্তারকৃত আসামিদের বৃহস্পতিবার দুপুরে ফরিদপুর আদালতে পাঠানো হয়।
বোয়ালমারী থানা অফিসার ইনচার্জ মোহাম্মদ নুরুল আলম বলেন, পৃথক অভিযানে দুই মাদককারবারিকে গ্রেপ্তার করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দিয়ে বৃহস্পতিবার ফরিদপুর আদালতে পাঠানো হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়