ঢামেকে আগুন আতঙ্ক, রোগীর স্বজনদের ছুটাছুটি

আগের সংবাদ

কড়া নির্দেশনা কার্যকরে ঢিলেমি

পরের সংবাদ

বিমানের শারজাহ ফ্লাইট চালু ২৫ জানুয়ারি

প্রকাশিত: জানুয়ারি ২১, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ২১, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : সংযুক্ত আরব আমিরাতের শারজাহর সঙ্গে আগামী ২৫ জানুয়ারি থেকে বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের সরাসরি ফ্লাইট চালু হচ্ছে। ঢাকা-শারজাহ রুটে সপ্তাহে ৪টি করে ফ্লাইট পরিচালনা করবে রাষ্ট্রায়ত্ত এ সংস্থাটি। গতকাল বৃহস্পতিবার বিমানের এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।
এতে বলা হয়, ওই রুটের টিকেট বিক্রি বৃহস্পতিবার বিকাল থেকেই শুরু হয়েছে। ঢাকার হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে বিমানের ফ্লাইট বিজি-৫১ সপ্তাহের প্রতি মঙ্গল, বৃহস্পতি, শনি ও সোমবার রাত সাড়ে ১০টায় ছেড়ে যাবে।
শারজাহ পৌঁছাবে স্থানীয় সময় রাত ২টা ১৫ মিনিটে। ফ্লাইট বিজি-১৫২ সপ্তাহে প্রতি মঙ্গল, বুধ, শুক্র ও রবিবার শারজাহ থেকে ভোর ৪টায় ছেড়ে এসে চট্টগ্রামের শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দর পৌঁছাবে সকাল ১০টা ৪৫ মিনিটে। একই ফ্লাইট চট্টগ্রাম থেকে সকাল ১১টা ৪৫ মিনিটে ছেড়ে এসে ঢাকায় পৌঁছাবে দুপুর সাড়ে ১২টায়।
টিকেটের জন্য বিমানের যে কোনো সেলস অফিস (মোবাইল ০১৭৭৭ ৭১৫ ৬৩০-৩১), বিমান কল সেন্টার (০১৯৯০ ৯৯৭ ৯৯৭) ও বিমান অনুমোদিত ট্র্যাভেল এজেন্সিতে যোগাযোগ করতে অনুরোধ জানানো হয়েছে। এছাড়া ফ্লাইট ছাড়ার অন্তত ৮ ঘণ্টা আগে ট্র্যাভেল এডভাইজারি অনুযায়ী যাত্রীর সব প্রস্তুতি শেষ করে প্রয়োজনীয় কাগজপত্রসহ বিমানবন্দরে উপস্থিত থাকার কথা বলা হয় বিজ্ঞপ্তিতে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়