ঢামেকে আগুন আতঙ্ক, রোগীর স্বজনদের ছুটাছুটি

আগের সংবাদ

কড়া নির্দেশনা কার্যকরে ঢিলেমি

পরের সংবাদ

পারিবারিক কলহের জেরে স্ত্রীকে হত্যা স্বামী গ্রেপ্তার

প্রকাশিত: জানুয়ারি ২১, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ২১, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

আগৈলঝাড়া (বরিশাল) প্রতিনিধি : বরিশালের আগৈলঝাড়ায় পারিবারিক কলহের জেরে স্ত্রী হত্যার দায়ে স্বামীকে গ্রেপ্তার করেছে পুলিশ।
থানা সূত্রে জানা গেছে, উপজেলার গৈলা ইউনিয়নের নগরবাড়ী গ্রামের মৃত করিম শাহের মেয়ে রাশিদা বেগমের সঙ্গে গোপালগঞ্জ জেলার বেদগ্রাম এলাকার আনোয়ার শেখের ছেলে তামিম শেখের দুই বছর আগে বিয়ে হয়। তাদের ঘরে এক বছরের একাটি সন্তান রয়েছে। সম্প্রতি রাশিদার পরকীয়া সন্দেহে স্বামীর সঙ্গে ঝগড়া হতো এবং স্বামী তামিম স্ত্রী রাশিদাকে প্রায়ই মারধর করত। এ কারণে রাশিদা আগৈলঝাড়া উপজেলার বাকাল ইউনিয়নের ১নং ব্রিজ সংলগ্ন ভাড়া বাসায় থাকত। গত বুধবার দুপুরে স্বামী তামিম শেখ স্ত্রী রাশিদাকে সংবাদ দিয়ে গোপালগঞ্জ জেলার বেদগ্রামে নিয়ে যায়। পরকীয়া সন্দেহে বুধবার রাতে স্বামী তামিম শেখ স্ত্রী রাশিদাকে হত্যা করে তার লাশ রাত ১১টার দিকে বরিশাল-গোপালগঞ্জ মহাসড়কের আগৈলঝাড়ার বাইপাস ওভারব্রিজের পশ্চিম পাশে রাস্তায় ফেলে যায়। পথচারীরা মহিলার লাশ দেখে পুলিশকে সংবাদ দিলে ওসি (তদন্ত) মাজহারুল ইসলাম ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসেন। ওই রাতেই ওসি (তদন্ত) মাজহারুল ইসলাম অভিযান চালিয়ে ৩ ঘণ্টার মধ্যেই রাশিদার ঘাতক স্বামী তামিম শেখকে গোপালগঞ্জ জেলার বেদগ্রাম এলাকা থেকে গ্রেপ্তার করেন।
প্রাথমিক জিজ্ঞাসাবাদে তামিম শেখ তার স্ত্রীকে হত্যার কথা স্বীকার করেছে বলে জানান (ওসি) তদন্ত মাজহারুল ইসলাম। নিহত রাশিদার ভাই আলামিন শাহ বাদী হয়ে বোনজামাই তামিম শেখসহ অজ্ঞাতনামা ২-৩ জনকে আসামি করে আগৈলঝাড়া থানায় হত্যা মামলা দায়ের করেন। গতকাল বৃহস্পতিবার লাশ ময়নাতদন্তের জন্য বরিশাল মর্গে এবং গ্রেপ্তারকৃতকে বরিশাল আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়