ঢামেকে আগুন আতঙ্ক, রোগীর স্বজনদের ছুটাছুটি

আগের সংবাদ

কড়া নির্দেশনা কার্যকরে ঢিলেমি

পরের সংবাদ

জবিকে গাড়ি হস্তান্তর করেছে অগ্রণী ব্যাংক

প্রকাশিত: জানুয়ারি ২১, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ২১, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

অগ্রণী বাংক লিমিটেডের পক্ষ থেকে গতকাল জগন্নাথ বিশ্ববিদ্যালয়কে (জবি) উপহারকৃত গাড়ি আনুষ্ঠানিকভাবে হস্তান্তর করা হয়। প্রধান অতিথি হিসেবে গাড়ির চাবি গ্রহণ করেন জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের ভিসি অধ্যাপক ড. মো. ইমদাদুল হক।
চাবি তুলে দেন অগ্রণী ব্যাংক লিমিটেডের এমডি এবং সিইও মোহম্মদ শামস্-উল ইসলাম।
এ সময় বিশেষ অতিথি ছিলেন বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার অধ্যাপক ড. কামাল উদ্দীন আহমদ, অগ্রণী ব্যাংক লিমিটেডের উপব্যবস্থাপনা পরিচালক মো. রফিকুল ইসলাম, মহাব্যবস্থাপক (ক্রেডিট) ড. মো. আব্দুল্লাহ আল মামুন, ফজলে খোদা, আশেক এলাহী। এছাড়া আরো উপস্থিত ছিলেন উপমহাব্যবস্থাপক অনিতা দে, সহকারী মহাব্যবস্থাপক শহীদ উল্যা, তারেক হোসেনসহ প্রমুখ।
প্রধান অতিথি ভিসি ড. মো. ইমদাদুল হক অগ্রণী ব্যাংকের এই মহতী উদ্যোগকে স্বাগত জানিয়ে কৃতজ্ঞতা প্রকাশ করেন। অগ্রণী ব্যাংক এমডি এবং সিইও মোহম্মদ শামস্-উল ইসলাম অবিরত অগ্রযাত্রায় অগ্রণী ব্যাংক মানুষের আস্থা অর্জন করে এগিয়ে যাচ্ছে বলে তার মত প্রকাশ করে বলেন- মহতী উদ্যোগেও অগ্রণী ব্যাংক এগিয়ে আছে। তিনি জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের শিক্ষক, ছাত্র এবং কর্মকর্তাসহ সবাইকে অগ্রণী ব্যাংকের সেবা গ্রহণের আহ্বান জানান। বিজ্ঞপ্তি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়