ঢামেকে আগুন আতঙ্ক, রোগীর স্বজনদের ছুটাছুটি

আগের সংবাদ

কড়া নির্দেশনা কার্যকরে ঢিলেমি

পরের সংবাদ

ছেলের স্বীকারোক্তি : দ্বিতীয় বিয়ে করতে চাওয়ায় বাবাকে গলা কেটে হত্যা

প্রকাশিত: জানুয়ারি ২১, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ২১, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক, রাজশাহী : রাজশাহী নগরীতে বৃদ্ধ বাবাকে গলা কেটে হত্যা করেছে নিজ সন্তান। পরে তার মরদেহ গুম করার জন্য বাড়ির সেপটিক ট্যাংকের ভেতরে লুকিয়ে রাখে সে। গত মঙ্গলবার রাতে নগরীর দামকুড়া এলাকার আসগ্রাম পাটনিপাড়ায় এ ঘটনা ঘটে। পরদিন বুধবার অভিযুক্ত ছেলে মো. স্বপনকে গ্রেপ্তার করে পুলিশ। নিহত বাবার নাম সাজ্জাদ হোসেন।
রাজশাহী মেট্রোপলিটন পুলিশের (আরএমপি) মুখপাত্র গোলাম রুহুল কুদ্দুস এসব তথ্য নিশ্চিত করে বলেন, স্বপন প্রথমে তার বাবাকে ঘুমন্ত অবস্থায় মুখে প্লাস্টিক দিয়ে হত্যার চেষ্টা করে। ব্যর্থ হয়ে পরে চাকু দিয়ে গলা কেটে হত্যা করে। এরপর রাত ৩টার দিকে বাবার লাশ গোপন করার জন্য নিজ বাড়ির সেপটিক ট্যাংকের ভেতরে লুকিয়ে রাখে। পরদিন সে নিজেই থানায় এসে তার বাবাকে পাওয়া যাচ্ছে না মর্মে পুলিশকে জানায়। আরএমপির মুখপাত্র বলেন, ওই সময় স্বপনের কথাবার্তায় পুলিশের সন্দেহ হয়। এরপর তাকে জিজ্ঞাসাবাদ করে পুলিশ। জেরার একপর্যায়ে স্বপন স্বীকার করে যে সেই তার বাবাকে গলা কেটে হত্যা করে বাড়ির পেছনের সেপটিক ট্যাংকের ভেতর লুকিয়ে রাখে।
গোলাম রুহুল কুদ্দুস বলেন, হত্যার কারণ জানতে চাইলে স্বপন জানায়, তার মা এক বছর আগে মারা গেছেন। এরপর তার বাবা দ্বিতীয় বিয়ে করতে চান। এতে আপত্তি জানায় স্বপন। আপত্তির কারণ হিসেবে সে বলে, দ্বিতীয় বিয়ে করলে তার বাবার সম্পত্তি ভাগাভাগি হয়ে যেত। তাই সে আপত্তি জানিয়েছিল বিয়েতে। বারণ করার পরও তার বাবা না শোনায় তাকে ঘুমের মধ্যে গভীর রাতে প্রথমে প্লাস্টিক জড়িয়ে ও পরে চাকু দিয়ে গলা কেটে হত্যা করে সে। স্বপনের স্বীকারোক্তি অনুযায়ী বুধবার রাত ৩টার দিকে পুলিশ তার বাড়িতে অভিযান চালিয়ে সেপটিক ট্যাংক থেকে সাজ্জাদের লাশ উদ্ধার করে। এ ঘটনায় বাবাকে হত্যার দায়ে স্বপনের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করে তাকে কারাগারে পাঠানো হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়