ঢামেকে আগুন আতঙ্ক, রোগীর স্বজনদের ছুটাছুটি

আগের সংবাদ

কড়া নির্দেশনা কার্যকরে ঢিলেমি

পরের সংবাদ

খেলাঘর চট্টগ্রাম মহানগর : মাদকবিরোধী সুজন মোল্লা দিবস পালিত

প্রকাশিত: জানুয়ারি ২১, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ২১, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

চট্টগ্রাম অফিস : শিশু-কিশোর সংগঠন খেলাঘর চট্টগ্রাম মহানগর কমিটির উদ্যোগে মাদকবিরোধী শহীদ সুজন মোল্লা দিবস পালন করা হয়েছে। দিবসটি উপলক্ষে গত ১৯ জানুয়ারি সন্ধ্যায় নগরীর বৌদ্ধমন্দির সড়ক সংলগ্ন সংগঠন কার্যালয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভায় বক্তারা ২২ বছর আগে মাদকবিরোধী আন্দোলনে মাদক ব্যবসায়ীদের গুলিতে নিহত সুজন মোল্লা হত্যার বিচার দাবি করেন।
খেলাঘর চট্টগ্রাম মহানগর কমিটির সহসভাপতি অধ্যাপিকা রোজী সেনের সভাপতিত্বে সভায় বক্তারা বলেন, ১৯৯৯ সালের এই দিনে মাদকবিরোধী প্রচারণার সময় টাউন হলের সামনে মাদক ব্যবসায়ীদের দৌরাত্ম্যের বিরুদ্ধে আন্দোলন সংগঠিত করতে গিয়ে খেলাঘরকর্মী জাকারিয়া হোসেন সুজন মোল্লাকে গুলি করে হত্যা করা হয়। দীর্ঘ সময়ও এর সুষ্ঠু বিচার হয়নি। খেলাঘর নেতারা অবিলম্বে সুজন মোল্লা হত্যা মামলা পুনঃতদন্ত করে দ্রুত প্রকৃত দোষীদের বিচারের আওতায় আনার দাবি জানান। এ ছাড়া বক্তারা সমাজে মাদকাসক্ত ক্রমশ বৃদ্ধি পাওয়া, নতুন নতুন মাদকের প্রচলন ও সহজলভ্যতার প্রসঙ্গে উদ্বেগ প্রকাশ করেন। নতুন প্রজন্ম রক্ষায় মাদকবিরোধী জনমত গড়ে তোলার আহ্বান জানানো হয়।
সভায় বক্তব্য রাখেন খেলাঘর কেন্দ্রীয় কমিটির প্রেসিডিয়াম সদস্য প্রকৌশলী রথীন সেন, চট্টগ্রাম মহানগর সাধারণ সম্পাদক এএসএম জাহিদ হোসেন, প্রকৌশলী প্রকাশ ঘোষ, বিশ্বজিৎ বসু, আবু হাসনাত চৌধুরী ও রবি শংকর সেন নিশান।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়