ঢামেকে আগুন আতঙ্ক, রোগীর স্বজনদের ছুটাছুটি

আগের সংবাদ

কড়া নির্দেশনা কার্যকরে ঢিলেমি

পরের সংবাদ

এমবিএলের খিলগাঁও উপশাখা উদ্বোধন

প্রকাশিত: জানুয়ারি ২১, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ২১, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

মার্কেন্টাইল ব্যাংক লিমিটেডের (এমবিএল) ‘খিলগাঁও উপশাখা’ গতকাল ভার্চুয়ালি উদ্বোধন করা হয়েছে। ব্যাংকের চেয়ারম্যান মোরশেদ আলম এমপি প্রধান অতিথি হিসেবে উপশাখাটির উদ্বোধন করেন। এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী মো. কামরুল ইসলাম চৌধুরী। এ নিয়ে মার্কেন্টাইল ব্যাংকের উপশাখা ২০টিতে উপনীত হলো।
অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন ব্যাংকের ভাইস চেয়ারম্যান এ এস এম ফিরোজ আলম, মার্কেন্টাইল ব্যাংক সিকিউরিটিজ লিমিটেডের চেয়ারম্যান এম এ খান বেলাল ও পরিচালক এম আমানউল্লাহ। ভার্চুয়ালি আরো বক্তব্য দেন ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের ১নং ওয়ার্ড কাউন্সিলর মো. মাহবুবুল আলম।
উদ্বোধনী অনুষ্ঠানে আরো য্ক্তু ছিলেন ব্যাংকের উপব্যবস্থাপনা পরিচালক আদিল রায়হান, শামীম আহম্মদ, হাসনে আলম এবং মু. মাহমুদ আলম চৌধুরী, এসইভিপি ও করপোরেট ব্যাংকিং ডিভিশনের প্রধান শাহ্ মো. সোহেল খুরশীদ, এসইভিপি ও মানবসম্পদ বিভাগের প্রধান মোহাম্মদ ইকবাল রেজওয়ান, চিফ ফাইন্যান্সিয়াল অফিসার তাপস চন্দ্র পাল, পিএইচডি, খিলগাঁও উপশাখার নিয়ন্ত্রণকারী মার্কেন্টাইল ব্যাংকের মেইন ব্রাঞ্চের প্রধান ও ইভিপি মো. আব্দুল হালিম, উপশাখার ইনচার্জ মো. ইকবাল হোসেনসহ আমন্ত্রিত অতিথি ও গ্রাহক এবং ব্যাংকের ঊর্ধ্বতন নির্বাহী। বিজ্ঞপ্তি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়