ঢামেকে আগুন আতঙ্ক, রোগীর স্বজনদের ছুটাছুটি

আগের সংবাদ

কড়া নির্দেশনা কার্যকরে ঢিলেমি

পরের সংবাদ

ঈশ্বরদীতে গভীর রাতে শীতার্তদের কম্বল দিলেন এসপি

প্রকাশিত: জানুয়ারি ২১, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ২১, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

ঈশ্বরদী (পাবনা) প্রতিনিধি : ঈশ্বরদীতে গভীর রাতে শীতার্তদের হাতে কম্বল তুলে দিয়েছেন পাবনার জেলা পুলিশ সুপার। গত বুধবার রাত সাড়ে ১১টার দিকে পাবনা জেলা পুলিশের উদ্যোগে ২০০ জন শীতার্তের হাতে এই কম্বল তুলে দেয়া হয়।
পাবনা জেলা পুলিশ সুপার মোহাম্মদ মহিবুল ইসলাম খানের নেতৃত্বে পাবনা জেলা পুলিশের একটি টিম ঈশ্বরদী রেলস্টেশনে রিকশাচালক, সিএনজিচালক ও ভাসমান ছিন্নমূল ব্যক্তিদের মাঝে কম্বল বিতরণ করেন। এ সময় প্রায় ২০০ জন শীতার্তের হাতে কম্বল তুলে দেয়া হয়।
এক প্রতিক্রিয়ায় রাজশাহী বিভাগের শ্রেষ্ঠ পুলিশ সুপার মোহাম্মদ মহিবুল ইসলাম খান বলেন, পেশাগত দায়িত্ব পালনের পাশাপাশি এই শীতে অসহায় মানুষের পাশে আমাদের একটু দাঁড়ানোর প্রয়াস আপনাদের জন্যই।
এসপির সঙ্গে পাবনা জেলার অতরিক্তি পুলিশ সুপার (অপরাধ) মাসুদ আলম, ওসি আসাদুজ্জামান, আমবাগান ফাঁড়ির ইনচার্জ পুলিশ পরিদর্শক (ইন্সপেক্টর) শহিদুল ইসলাম, ঈশ্বরদী থানার ডিএসবি ইন্সপেক্টর (ইনচার্জ) শেখ মো. মোবারক পারভেজ ও ঈশ্বরদী থানার পরিদর্শক (তদন্ত) হাদিউল ইসলামসহ জেলা পুলিশের উচ্চপদস্থ কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়