ঢামেকে আগুন আতঙ্ক, রোগীর স্বজনদের ছুটাছুটি

আগের সংবাদ

কড়া নির্দেশনা কার্যকরে ঢিলেমি

পরের সংবাদ

আস্থা লাইফের বার্ষিক ব্যবসায়িক সম্মেলন অনুষ্ঠিত

প্রকাশিত: জানুয়ারি ২১, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ২১, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

রাজধানীর জাহাঙ্গীর গেট সংলগ্ন ট্রাস্ট মিলনায়তনে আস্থা লাইফ ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেডের ‘বার্ষিক ব্যবসায়িক সম্মেলন এবং পুরস্কার বিতরণী ২০২১’ গত বুধবার অনুষ্ঠিত হয়েছে। আস্থা লাইফের সদস্যদের সক্রিয় অংশগ্রহণ, ঊর্ধ্বতন কর্মকর্তাদের বক্তব্য, পারস্পরিক মতবিনিময় সভা ও পুরস্কার বিতরণের মাধ্যমে অনুষ্ঠান সম্পন্ন করা হয়। আইএসপিআর
অনুষ্ঠানে আর্মি ওয়েলফেয়ার ট্রাস্টের ব্যবস্থাপনা পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল আবুল মনসুর মো. আশরাফ খান, এনডিসি, পিএসসি প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। এছাড়াও, আস্থা লাইফ ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ও মুখ্য নির্বাহী কর্মকর্তা ব্রিগেডিয়ার জেনারেল কাজী শামসুল ইসলাম, এসজিপি, এনডিসি, পিএসসি (অব.)-সহ অন্য ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন। দেশের বিভিন্ন প্রান্ত থেকে আস্থা লাইফ ইন্স্যুরেন্সে কর্মরত ব্যবসায়িক উন্নয়ন কর্মকর্তারা অনুষ্ঠানে যোগদান করেন।
উল্লেখ্য আর্মি ওয়েলফেয়ার ট্রাস্টের প্রতিষ্ঠান আস্থা লাইফ ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেড ২০২০ সালের ২৩ জুন তাদের ব্যবসায়িক কার্যক্রম আরম্ভ করে। কোম্পানিটি বাংলাদেশ সেনাবাহিনীর সুনাম সমুন্নত রেখে তাদের নিরলস সেবার মাধ্যমে বিমা খাতে অবদান রাখার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়