সেশনজট নিরসনে গ্রীষ্মকালীন ছুটি কমাল ঢাবি

আগের সংবাদ

কী নির্দেশনা পেলেন ডিসিরা : জনগণের সেবক হতে হবে > খাদ্য নিরাপত্তা-বাজার স্থিতিশীল রাখা > সাম্প্রদায়িকতা-জঙ্গিবাদ প্রতিরোধ

পরের সংবাদ

হৃদরোগ হাসপাতাল : আরো ২ বছরের জন্য পরিচালক থাকছেন মীর জামাল উদ্দিন

প্রকাশিত: জানুয়ারি ২০, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ২০, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : জাতীয় হৃদরোগ ইনস্টিটিউট ও হাসপাতালের পরিচালক পদে আরো দুবছরের জন্য চুক্তিভিত্তিক নিয়োগ পেয়েছেন অধ্যাপক ডা. মীর জামাল উদ্দিন। গতকাল বুধবার জনপ্রশাসন মন্ত্রণালয়ের উপসচিব মোহাম্মদ আবুল কালাম আজাদ স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে এ তথ্য জানানো হয়।
প্রজ্ঞাপনে বলা হয়, সরকারি চাকরি আইন, ২০১৮ এর ৪৯ ধারা অনুযায়ী অধ্যাপক ডা. মীর জামাল উদ্দিনকে তার অবসর-উত্তর ছুটি ও তৎ?সংশ্লিষ্ট সুবিধাদি স্থগিতের শর্তে চলতি বছরের ২০ জানুয়ারি বা যোগদানের তারিখ থেকে পরবর্তী দুবছর মেয়াদে জাতীয় হৃদরোগ ইনস্টিটিউট ও হাসপাতালের পরিচালক-কাম অধ্যাপক (কার্ডিওলজি) পদে চুক্তিভিত্তিক নিয়োগ করা হলো। প্রসঙ্গত, অধ্যাপক ডা. মীর জামাল উদ্দিন হাসপাতালটির সাবেক পরিচালক অধ্যাপক ডা. আফজালুর রহমানের স্থলাভিষিক্ত হন। তিনি হৃদরোগ চিকিৎসকদের অন্যতম সংগঠন বাংলাদেশ সোসাইটি অব কার্ডিওভাস্কুলার ইন্টারভেনশনের সর্বাধিক ভোটে নির্বাচিত (বিএসসিআই) সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করছেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়