সেশনজট নিরসনে গ্রীষ্মকালীন ছুটি কমাল ঢাবি

আগের সংবাদ

কী নির্দেশনা পেলেন ডিসিরা : জনগণের সেবক হতে হবে > খাদ্য নিরাপত্তা-বাজার স্থিতিশীল রাখা > সাম্প্রদায়িকতা-জঙ্গিবাদ প্রতিরোধ

পরের সংবাদ

হাসপাতালে ফেলে রাখা সেই বৃদ্ধাকে ফিরিয়ে নিলেন ছেলে

প্রকাশিত: জানুয়ারি ২০, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ২০, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

দৌলতপুর (মানিকগঞ্জ) প্রতিনিধি : গণমাধ্যমে সংবাদ প্রকাশের পর অবশেষে হাসপাতালে ফেলে রাখা বৃদ্ধ মাকে ফিরিয়ে নিলেন সন্তানরা।
গত ১৩ জানুয়ারি দৈনিক ভোরের কাগজে ‘বৃদ্ধ মাকে হাসপাতালে ফেলে রেখেছেন সন্তানরা’ শিরোনামে একটি প্রতিবেদন প্রকাশিত হয়। এরপর বিভিন্ন মহলে সমালোচনার সৃষ্টি হলে ভুল বুঝতে পেরে বৃদ্ধার সন্তান তাজেল ও জসিম গত মঙ্গলবার সকালে ডাক্তারদের সঙ্গে কথা বলে হাসপাতাল থেকে মাকে নিয়ে যান।
৯০ বছর বয়সি করিমন বেগম অসুস্থ থাকায় তার ছেলেমেয়েরা হাসপাতালে ভর্তি করে ফেলে চলে গিয়েছিলেন। এরপর তাকে দেখতে আসেননি সন্তানরা। অসুস্থ শরীরে বৃদ্ধা হাসপাতালে যন্ত্রণায় ভোগেন।
হাসপাতালের সুপারভাইজার সিনিয়র নার্স শাহিদা খাতুন বলেন, এই বৃদ্ধা গত ২৯ নভেম্বর হাসপাতালে ভর্তি হন। এরপর থেকে একাই ছিলেন। কেউ তাকে দেখতে আসেনি। তিনি বিছানায়ই পায়খানা-প্রস্রাব করতেন। কেউ তাকে সহযোগিতা করত না। তার পায়খানা-প্র¯্রাবের গন্ধে রোগীদের থাকা কষ্ট হয়ে পড়েছিল।
হাসপাতালের ডাক্তার খালেদ বলেন, এই বৃদ্ধার পা ভেঙে গেছে। কোমরে আঘাত পাওয়ায় হাঁটতে পারেন না।
বাড়ি ফিরে যাওয়া করিমন বলেন, তিনি খুব খুশি হয়েছেন সন্তানদের কাছে পেয়ে।
এ বিষয়ে থানা স্বাস্থ?্য কমপ্লেক্সের টিএইচও ডা. বাহাউদ্দিন বলেন, করিমন হাসপাতালে প্রায় ৭ মাস ধরে ভর্তি ছিলেন। ভর্তি হওয়ার পর থেকে তার ছেলেমেয়েরা কোনো খোঁজ নেয়নি। ভুল বুঝতে পেরে গত মঙ্গলবার সকালে এসে তাকে নিয়ে যান। স্বজনদের হাতে করিমন বেগমকে তুলে দিতে পেরে ভালো লাগছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়