সেশনজট নিরসনে গ্রীষ্মকালীন ছুটি কমাল ঢাবি

আগের সংবাদ

কী নির্দেশনা পেলেন ডিসিরা : জনগণের সেবক হতে হবে > খাদ্য নিরাপত্তা-বাজার স্থিতিশীল রাখা > সাম্প্রদায়িকতা-জঙ্গিবাদ প্রতিরোধ

পরের সংবাদ

স্কুলছাত্রীকে উত্ত্যক্ত : প্রতিবাদ করায় বড় ভাইকে কোপাল বখাটেরা

প্রকাশিত: জানুয়ারি ২০, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ২০, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

বরগুনা প্রতিনিধি : বরগুনায় বোনকে উত্ত্যক্তের প্রতিবাদ করায় ভাইকে কুপিয়েছে বখাটেরা। গত মঙ্গলবার বিকালে সদর উপজেলার বুড়িরচর ইউনিয়নের বড় লবণগোলা এলাকায় এ ঘটনা ঘটে। গুরুতর আহত কিশোর জাবের হোসেন (১৭) বড় লবণগোলা এলাকার ইমাম হোসেনের ছেলে।
জাবেরের পরিবার জানায়, জাবেরের ছোট বোন স্থানীয় একটি স্কুলে দশম শ্রেণিতে পড়ে। স্কুলে যাওয়া-আসার পথে একই এলাকার দুলাল চৌধুরীর ছেলে ইমাম চৌধুরী (১৬) বখাটেদের নিয়ে তাকে উত্ত্যক্ত করে আসছিল। বিষয়টি জাবেরের বোন বাড়িতে জানায়। সোমবার রাত সাড়ে ৯টার দিকে বিষয়টি নিয়ে ইমামের সঙ্গে কথা বলে জাবের। এ সময় জাবেরের সঙ্গে ইমামের তর্কাতর্কি হলে ‘দেখে নেয়ার হুমকি’ দিয়ে চলে যায় ইমাম। এরপর মঙ্গলবার বিকাল ৫টার দিকে বাজারে যাওয়ার পথে জাবেরের পথরোধ করে ইমাম ও তার সহযোগীরা। এ সময় জাবেরের সঙ্গে আবারো বাকবিতণ্ডা হয় ইমাম ও তার সহযোগীদের। একপর্যায়ে ছুরি দিয়ে জাবেরের পিঠে ও মাথায় আঘাত করে ইমাম। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে বরগুনা জেনারেল হাসপাতালে ভর্তি করে।
বরগুনার অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মেহেদি হাসান বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়। বিষয়টি আমরা খতিয়ে দেখছি। অভিযোগ অনুযায়ী তদন্ত করে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা নেয়া হবে। জেলায় বখাটেপনা ও কিশোর গ্যাং নির্মূল করতে আমরা বদ্ধপরিকর।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়