সেশনজট নিরসনে গ্রীষ্মকালীন ছুটি কমাল ঢাবি

আগের সংবাদ

কী নির্দেশনা পেলেন ডিসিরা : জনগণের সেবক হতে হবে > খাদ্য নিরাপত্তা-বাজার স্থিতিশীল রাখা > সাম্প্রদায়িকতা-জঙ্গিবাদ প্রতিরোধ

পরের সংবাদ

সাংবাদিক নির্যাতনের প্রতিবাদে বরিশালে মানববন্ধন

প্রকাশিত: জানুয়ারি ২০, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ২০, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

বরিশাল প্রতিনিধি : ঢাকা-বরিশাল নৌপথে সুরভী-৯ লঞ্চে সাংবাদিক নির্যাতনের প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ করেছেন সাংবাদিকরা। গতকাল বুধবার দুপুরে নগরীর অশ্বিনী কুমার হলের সামনে সাংবাদিক ইউনিয়ন বরিশালের উদ্যোগে এ মানববন্ধন অনুুষ্ঠিত হয়।
সংগঠনের সভাপতি সাইফুর রহমান মিরনের সভাপতিত্বে মানববন্ধনে বক্তব্য রাখেন সাংবাদিক মুরাদ আহম্মেদ, ফিরদাউস সোহাগ, এস এম জাকির হোসেন, অপূর্ব অপু প্রমুখ। বক্তারা বলেন, সুরভী-৯ লঞ্চে সাংবাদিকদের ওপর ন্যক্কারজনক হামলার মামলায় প্রধান আসামি মিজানকে এখন পর্যন্ত গ্রেপ্তার করতে পারেনি পুলিশ। অবিলম্বে দোষীদের গ্রেপ্তার করা না হলে বৃহৎ আন্দোলন করা হবে।
মানববন্ধনে বরিশাল ইলেকট্রনিক্স মিডিয়া জার্নালিস্ট এসোসিয়েশন, বরিশাল টেলিভিশন ক্যামেরা জার্নালিস্ট এসোসিয়েশন, বরিশাল ফটো জার্নালিস্ট এসোসিয়েশনসহ সাংবাদিকদের বেশ কয়েকটি সংগঠন অংশ নেয়।
প্রসঙ্গত, গত ৯ জানুয়ারি সকালে সুরভী-৯ লঞ্চে যাত্রীদের ওপর লঞ্চের স্টাফদের হামলার ভিডিও ধারণ করতে গেলে চ্যানেল২৪-এর ক্যামেরা পারসন রুহুল আমিন ও ইন্ডিপেন্ডেন্ট টেলিভিশনের ক্যামেরা পারসন দেওয়ান মোহনকে মারধর করা হয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়