সেশনজট নিরসনে গ্রীষ্মকালীন ছুটি কমাল ঢাবি

আগের সংবাদ

কী নির্দেশনা পেলেন ডিসিরা : জনগণের সেবক হতে হবে > খাদ্য নিরাপত্তা-বাজার স্থিতিশীল রাখা > সাম্প্রদায়িকতা-জঙ্গিবাদ প্রতিরোধ

পরের সংবাদ

সন্তান ফিরে পেল সেই দম্পতি

প্রকাশিত: জানুয়ারি ২০, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ২০, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

হোসেনপুর (কিশোরগঞ্জ) প্রতিনিধি : অবশেষে সন্তান ফিরে পেল সেই দম্পতি। গত মঙ্গলবার রাত ৮টার দিকে শিশু সন্তানকে দম্পতির কাছে ফেরত দেন নিঃসন্তান দম্পতি।
গত শনিবার দৈনিক ভোরের কাগজে ‘দালালের খপ্পরে পড়ে সন্তান বিক্রি করে ফিরে পেতে আকুতি’ শিরোনামে একটি প্রতিবেদন প্রকাশিত হয়। উপজেলার সিদলা ইউনিয়নের বিন্না হারেঞ্জা গ্র্রামের সুজন মিয়া চার বছর আগে ময়মনসিংহ জেলার গফরগাঁও পৌর এলাকার ইমামবাড়ির মো. রফিক মিয়ার মেয়ে তামান্না আক্তারকে (২২) বিয়ে করেন। তার দুবছর বয়সের আরেকটি পুত্র সন্তান রয়েছে।
তামান্নার স্বামী চাকরির সুবাদে ঢাকায় ভাড়া বাসায় বসবাস করে আসছেন। তার স্ত্রী তামান্না ঢাকা-গফরগাঁও আসা-যাওয়ার পথে গফরগাঁও রেলস্টেশনের কাছে রাজ্জাক রেস্টুরেন্টে খাওয়া-দাওয়া করতেন। সেখানেই রুবেল নামের এক হোটেল বয়ের স্ত্রী শিরিনের সঙ্গে তামান্নার সখ্য গড়ে ওঠে। তার প্ররোচনায় তামান্না চার মাসের ছেলেকে ২০ হাজার টাকায় বিক্রি করে দেন। গত ৮ জানুয়ারি শিরিন গাজীপুরে কালাম নামে এক নিঃসন্তান পোশাক শ্রমিকের কাছ থেকে ৩০ হাজার টাকা নিয়ে ২০ হাজার টাকা দিয়ে শিশুটিকে নিয়ে যান।
এ বিষয়ে হোসেনপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা রাবেয়া পারভেজ বলেন, হয়তো অভাবের তাড়নায় সন্তান বিক্রি করেছেন। যেহেতু বিষয়টি নজরে এসেছে, আমার দিক থেকে যতটুকু সম্ভব এ দম্পতিকে সহায়তা দেয়া হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়