সেশনজট নিরসনে গ্রীষ্মকালীন ছুটি কমাল ঢাবি

আগের সংবাদ

কী নির্দেশনা পেলেন ডিসিরা : জনগণের সেবক হতে হবে > খাদ্য নিরাপত্তা-বাজার স্থিতিশীল রাখা > সাম্প্রদায়িকতা-জঙ্গিবাদ প্রতিরোধ

পরের সংবাদ

লালমনিরহাটে চলন্ত ট্রেনে পাথর নিক্ষেপ আহত চালক

প্রকাশিত: জানুয়ারি ২০, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ২০, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক, লালমনিরহাট : লালমনিরহাটে আদিতমারীতে চলন্ত ট্রেনে পাথর নিক্ষেপ করেছে দুর্বৃত্তরা। এতে ট্রেনের সহকারী চালক লিটন হোসেন (৩৫) আহত হয়েছেন। গতকাল বুধবার সকাল সাড়ে ৯টার দিকে উপজেলার রইজব্যাগ রেলস্টেশনে এ ঘটনা ঘটে।
লালমনিরহাট রেলওয়ে অফিস সূত্র জানায়, সকাল সাড়ে ৭টায় বুড়িমারী থেকে ‘ডাউন ৪৫৫নং’ লোকাল ট্রেনটি লালমনিরহাটের উদ্দেশ্যে রওনা দেয়। সকাল সাড়ে ৯টার দিকে রইজব্যাগ রেলস্টেশন পার হলে হঠাৎ করে ইঞ্জিনে উপর্যুপরি কয়েকটি পাথরের ঢিল পড়ে। এ সময় ইঞ্জিনের কাঁচ ভেদ করে একটি পাথর ট্রেনের সহকারী চালক লিটন হোসেনের ঠোঁটে আঘাতপ্রাপ্ত হয়।
লালমনিরহাট রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফেরদৌস আলী ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ঘটনাস্থল পরিদর্শনে করেছি। অপরাধী শনাক্তের চেষ্টা চলছে। তিনি আরো বলেন, ট্রেনে পাথর নিক্ষেপের ঘটনাটি দুঃখজনক।
পাথর নিক্ষেপ বন্ধে জনসচেতনতা ও সতর্কতামূলক প্রচারণা অব্যাহত রয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়