সেশনজট নিরসনে গ্রীষ্মকালীন ছুটি কমাল ঢাবি

আগের সংবাদ

কী নির্দেশনা পেলেন ডিসিরা : জনগণের সেবক হতে হবে > খাদ্য নিরাপত্তা-বাজার স্থিতিশীল রাখা > সাম্প্রদায়িকতা-জঙ্গিবাদ প্রতিরোধ

পরের সংবাদ

ল²ীপুর : হত্যা মামলায় বাবা-ছেলের যাবজ্জীবন

প্রকাশিত: জানুয়ারি ২০, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ২০, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

ল²ীপুর প্রতিনিধি : ল²ীপুরের রায়পুরে ডাব পাড়াকে কেন্দ্র করে আবদুল মান্নান নামের এক ব্যক্তিকে পিটিয়ে ও গলা টিপে হত্যার ঘটনায় দুজনকে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত। গতকাল বুধবার দুপুরে ল²ীপুর জেলা ও দায়রা জজ আদালতের বিচারক মোহাম্মদ রহিবুল ইসলাম এ রায় দেন। এ সময় তাদের ১০ হাজার টাকা করে জরিমানা ও অনাদায়ে আরো এক বছরের কারাদণ্ডের আদেশ দেন আদালত।
দণ্ডপ্রাপ্তরা হলেন- ফিরোজ আলম ও তার ছেলে মো. জুয়েল। তারা উপজেলার সোনাপুর গ্রামের দালাল বাড়ির বাসিন্দা। ল²ীপুর জেলা জজ ও দায়রা জজ আদালতের সরকারি কৌঁসুলি (পিপি) মো. জসিম উদ্দিন রায়ের বিষয়টি নিশ্চিত করে বলেন, আদালতে দণ্ডপ্রাপ্ত আসামিরা উপস্থিত ছিলেন।
মামলার এজাহার সূত্রে জানা গেছে, আবদুল মান্নানের সঙ্গে দণ্ডপ্রাপ্তদের জমি নিয়ে বিরোধ ছিল। বিরোধীয় জমির গাছ থেকে ডাব পাড়াকে কেন্দ্র করে ২০১৫ সালের ২৮ জুলাই সোনাপুর গ্রামে আবদুল মান্নানকে পিটিয়ে ও গলা টিপে হত্যা করা হয়।
এ ঘটনায় ওই দিন নিহতের বাবা ইসমাইল জবি উল্যা রায়পুর থানায় ফিরোজ আলম ও তার ছেলে জুয়েলকে আসামি করে মামলা করেন। একই বছরের ২৫ ডিসেম্বর আদালতে চার্জশিট দাখিল করেন পুলিশ। দীর্ঘ শুনানি শেষে সাক্ষ্য-প্রমাণের ভিত্তিতে আদালত এ রায় ঘোষণা করেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়