সেশনজট নিরসনে গ্রীষ্মকালীন ছুটি কমাল ঢাবি

আগের সংবাদ

কী নির্দেশনা পেলেন ডিসিরা : জনগণের সেবক হতে হবে > খাদ্য নিরাপত্তা-বাজার স্থিতিশীল রাখা > সাম্প্রদায়িকতা-জঙ্গিবাদ প্রতিরোধ

পরের সংবাদ

যৌতুকের জন্য নির্যাতন : অভিনেত্রী সুবাহ’র মামলার প্রতিবেদন ৭ ফেব্রুয়ারি

প্রকাশিত: জানুয়ারি ২০, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ২০, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : গায়ক ইলিয়াস হোসাইনের বিরুদ্ধে তার স্ত্রী অভিনেত্রী শাহ হুমায়রা হোসেন সুবাহর যৌতুকের জন্য নির্যাতনের মামলার তদন্ত প্রতিবেদন দাখিলের জন্য আগামী ৭ ফেব্রুয়ারি দিন ধার্য করেছেন আদালত। গতকাল বুধবার ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট বেগম ইয়াসমিন আরা এ আদেশ দেন।
সংশ্লিষ্ট আদালত সূত্রে জানা গেছে, গতকাল মামলাটির তদন্ত প্রতিবেদন দাখিলের জন্য দিন ধার্য ছিল। কিন্তু মামলার তদন্তকারী কর্মকর্তা বনানী থানার উপপরিদর্শক গোলসানা আরা বানু প্রতিবেদন দাখিল করতে না পারায় বিচারক নতুন দিন ধার্য করেন। এর আগে গত ৩ জানুয়ারি বনানী থানায় গায়ক ইলিয়াসের বিরুদ্ধে মামলাটি দায়ের করেন নাসিরের সঙ্গে প্রেমের কারণে আলোচিত অভিনেত্রী শাহ হুমায়রা হোসেন সুবাহ।
এজাহারে বলা হয়, গত বছরের ১ ডিসেম্বর বিয়ের সময় সুবাহর পরিবারের পক্ষ থেকে ইলিয়াসের চাহিদা মোতাবেক ১২ লাখ টাকা মূল্যের রোলেক্স ব্র্যান্ডের ঘড়িসহ ১৫ লাখ ৭৫ হাজার টাকার পণ্য দেয়া হয়।
কিন্তু এতেও ইলিয়াস সন্তুষ্ট হননি। এতে তিনি সুবাহর কাছে ফ্ল্যাট কেনা বাবদ ৫০ লাখ এবং গাড়ির জন্য আরো ৩০ লাখ টাকা যৌতুক দাবি করেন। আড়াই লাখ টাকা দিয়ে বাকি টাকা না দেয়ায় সুবাহকে শারীরিক নির্যাতন করা হয় বলে এজাহারে উল্লেখ করা হয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়