সেশনজট নিরসনে গ্রীষ্মকালীন ছুটি কমাল ঢাবি

আগের সংবাদ

কী নির্দেশনা পেলেন ডিসিরা : জনগণের সেবক হতে হবে > খাদ্য নিরাপত্তা-বাজার স্থিতিশীল রাখা > সাম্প্রদায়িকতা-জঙ্গিবাদ প্রতিরোধ

পরের সংবাদ

ব্যারিস্টার ফারুকী : বোট অ্যাম্বুলেন্সে স্বাস্থ্য সেবা চালিয়ে যাচ্ছে রোটারি

প্রকাশিত: জানুয়ারি ২০, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ২০, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

রোটারি গভর্নর ব্যারিস্টার মুতাসিম বিল্লাহ ফারুকী বলেছেন, রোটারী ক্লাব অব ঢাকা কসমোপলিটন যুক্তরাষ্টের রোটারির সহযোগিতায় দুস্থদের জন্য বোট অ্যাম্বুলেন্স প্রকল্পের মাধ্যমে চিকিৎসা সেবা অব্যাহত রেখেছে। গত মঙ্গলবার রাতে ঢাকায় কসমোপলিটন রোটারির এক অনুষ্ঠানে তিনি এ কথা বলেন। বিজ্ঞপ্তি
ক্লাবের সভাপতি হোসনে আরা পলির সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন লেফটেন্যান্ট গভর্নর আবুল খায়ের চৌধুরী, রোটারি নেতা ডা. ইকবাল করিম, মঞ্জুরুল হক, রাকিব সরদার, আবদুস সালেক, নুরুন নেছা বেগম, সৈয়দ সাইদুল হক মিন্টু, প্রেসিডেন্ট (নির্বাচিত) ওমর ফারুক, তোফাজ্জল পাটোয়ারী, ক্লাব সেক্রেটারী মাহমুদুল হাসান প্রমুখ।
গভর্নর বলেন, কসমোপলিটন রোটারী শরীয়তপুর জেলার নড়িয়ায় নদী তীরবর্তী দুর্গত মানুষের জন্য বোট অ্যাম্বুলেন্স প্রকল্প কার্যক্রম পরিচালনা করছে।
মার্কিন যুক্তরাষ্ট্রের রোটারী ক্লাব অব ট্রাম্বুল গত ৭ বছর ধরে এই প্রকল্পে সহযোগিতা দিয়ে যাচ্ছে। রোটারির ডাক্তাররা ওষুধ ও অন্যান্য সরঞ্জাম নিয়ে নদীর ধারের অসহায় মানুষের জন্য কাজ করে য়াচ্ছেন।
উল্লেখ্য, চলতি বছর কসমোপলিটান রোটারী ৩২ টি মানব সেবামুলক প্রকল্প বাস্তবায়ন করেছে। দরিদ্রদের চাষীদের মধ্যে বিতরণ করেছে ট্রাক্টর।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়