সেশনজট নিরসনে গ্রীষ্মকালীন ছুটি কমাল ঢাবি

আগের সংবাদ

কী নির্দেশনা পেলেন ডিসিরা : জনগণের সেবক হতে হবে > খাদ্য নিরাপত্তা-বাজার স্থিতিশীল রাখা > সাম্প্রদায়িকতা-জঙ্গিবাদ প্রতিরোধ

পরের সংবাদ

ফরিদপুরে অবৈধ অস্ত্র ও মাদকসহ দুজন গ্রেপ্তার

প্রকাশিত: জানুয়ারি ২০, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ২০, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

ফরিদপুর প্রতিনিধি : গোয়েন্দা পুলিশের (ডিবি) পৃথক অভিযানে বিদেশি অস্ত্র, মাদকসহ দুজনকে প্রেপ্তার করা হয়েছে। গতকাল বুধবার সকাল ১০টার সময় ফরিদপুর জেলা পুলিশের প্রেস ব্রিফিংয়ে অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ ও প্রশাসন) মো. জামাল পাশা এই তথ্য জানিয়েছেন। এ সময় উপস্থিত ছিলেন জেলা গোয়েন্দা শাখার অফিসার ইনচার্জ রাকিবুল ইসলাম। পুলিশের ওই কর্মকর্তা জানান, গত ২৪ ঘণ্টায় শহরতলীর ভাজনডাঙ্গা এলাকায় খায়রুজ্জামান ওরফে রিজবী শেখের (২১) বাড়িতে তল্লাশি করে বিদেশি ৭.৬৫ আগ্নেয়াস্ত্র (পিস্তল) ৩ রাউন্ড গুলি ও একটি ম্যাগাজিন উদ্ধার করে। এ সময় রিজবীকে গ্রেপ্তার করা হয়। অপর ঘটনায় কোমরপুর এলাকায় খোকন খানের বাড়িতে অভিযান চালিয়ে তার বসতবাড়ির ভেতর থেকে ৬ কেজি গাঁজা, ১০ বোতল ফেনসিডিল ও নগদ ৫০ হাজার টাকা উদ্দার করা হয়। এ ঘটনায় খোকন খানকে গ্রেপ্তার করা হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়