সেশনজট নিরসনে গ্রীষ্মকালীন ছুটি কমাল ঢাবি

আগের সংবাদ

কী নির্দেশনা পেলেন ডিসিরা : জনগণের সেবক হতে হবে > খাদ্য নিরাপত্তা-বাজার স্থিতিশীল রাখা > সাম্প্রদায়িকতা-জঙ্গিবাদ প্রতিরোধ

পরের সংবাদ

পাংশা : পারিবারিক কলহে স্ত্রীকে কুপিয়ে হত্যা যুবক গ্রেপ্তার

প্রকাশিত: জানুয়ারি ২০, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ২০, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

রাজবাড়ী ও পাংশা প্রতিনিধি : পারিবারিক কলহের জের ধরে রাজবাড়ীর পাংশা উপজেলার মাছপাড়া ইউনিয়নের কালিনগর গ্রামে লিপি বেগম (৩০) নামে এক গৃহবধূকে কুপিয়ে হত্যা করেছে স্বামী রুবেল সরদার (৩৮)। গতকাল বুধবার সকাল ৮টার দিকে এ ঘটনা ঘটে। তাদের বাড়ি একই গ্রামে। এ ঘটনায় পুলিশ স্বামী রুবেল সরদারকে গ্রেপ্তার করেছে।
এলাকাবাসী সূত্রে জানা যায়, রুবেল সরদার আগে মাছের ব্যবসা করত। গত কিছুদিন ধরে সে বেকার জীবনযাপন করছে। বিষয়টি নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে প্রায়ই ঝগড়াঝাটি হতো। বুধবার সকালে দুজনের মধ্যে আবার ঝগড়া হয়। এক পর্যায়ে রুবেল তার স্ত্রীকে ধারালো দা দিয়ে কোপ দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। স্থানীয় লোকজন বিষয়টি দেখে এগিয়ে এসে রুবেলকে আটক করে। পরে পুলিশ এসে তাকে গ্রেপ্তার করে থানায় নিয়ে যায়।
পাংশা থানার ওসি মাসুদুর রহমান জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজবাড়ী সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে। ঘাতক স্বামী রুবেলকে পুলিশ গ্রেপ্তার করেছে। এ ব্যাপারে মামলার প্রক্রিয়া চলছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়