সেশনজট নিরসনে গ্রীষ্মকালীন ছুটি কমাল ঢাবি

আগের সংবাদ

কী নির্দেশনা পেলেন ডিসিরা : জনগণের সেবক হতে হবে > খাদ্য নিরাপত্তা-বাজার স্থিতিশীল রাখা > সাম্প্রদায়িকতা-জঙ্গিবাদ প্রতিরোধ

পরের সংবাদ

নীলফামারী : আসাদুজ্জামান নূরের সুুস্থতা কামনায় দোয়া

প্রকাশিত: জানুয়ারি ২০, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ২০, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

নীলফামারী প্রতিনিধি : করোনা আক্রান্ত নাট্যব্যক্তিত্ব ও নীলফামারী-২ আসনের সংসদ সদস্য আসাদুজ্জামান নূরের সুুস্থতা কামনায় নীলফামারীতে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
গত মঙ্গলবার বিকালে এ দোয়া মাহফিলের আয়োজন করে নীলফামারী প্রেস ক্লাব। ক্লাব মিলনায়তনে এ দোয়া মাহফিল পরিচালনা করেন নীলফামারী বড় মসজিদের পেশ ইমাম খন্দকার মোহাম্মদ আশরাফুল হক নূরী।
প্রেস ক্লাবের উপদেষ্টা মশিউর রহমান ডিগ্রি কলেজের সাবেক অধ্যক্ষ সরওয়ার মানিক, সভাপতি তাহমিন হক ববী, সাধারণ সম্পাদক হাসান রাব্বী প্রধান, সহসভাপতি ভুবন রায় নিখিল, যুগ্ম সাধারণ সম্পাদক মিল্লাদুর রহমান মামুন, প্রচার সম্পাদক বিজয় চক্রবর্তী কাজল সহ নীলফামারী ও ক্লাবের সব সাধারণ ও সহযোগী সদস্যরা এতে অংশ নেন।
উল্লেখ্য, আসাদুজ্জামান নূর গত রবিবার নমুনা পরীক্ষায় দ্বিতীয়বার করোনা পজেটিভ হন। পরদিন তিনি একটি বেসরকারি হাসপাতালে ভর্তি হন।
তার অসুস্থতার কোনো লক্ষণ দেখা না দিলেও জাতীয় সংসদের অধিবেশনে যোগদানের জন্য নমুনা পরীক্ষা করান। এতে রিপোর্ট পজেটিভ আসে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়