সেশনজট নিরসনে গ্রীষ্মকালীন ছুটি কমাল ঢাবি

আগের সংবাদ

কী নির্দেশনা পেলেন ডিসিরা : জনগণের সেবক হতে হবে > খাদ্য নিরাপত্তা-বাজার স্থিতিশীল রাখা > সাম্প্রদায়িকতা-জঙ্গিবাদ প্রতিরোধ

পরের সংবাদ

গুইমারায় সড়ক দুর্ঘটনায় নিহত বাবা-ছেলে

প্রকাশিত: জানুয়ারি ২০, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ২০, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

গুইমারা (খাগড়াছড়ি) প্রতিনিধি : গুইমারায় সিমেন্টবোঝাই ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লেগে বাবা-ছেলের মৃত্যু হয়েছে। গতকাল বুধবার সকাল সাড়ে ৯টার দিকে খাগড়াছড়ি-চট্টগ্রাম আঞ্চলিক মহাসড়কের গুইমারা উপজেলাধীন বুদংপাড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনায় নিহতরা হলেন- মানিকছড়ি উপজেলার হাজীপাড়া এলাকার জীবন চন্দ্র মজুমদার (৫০) ও তার ছেলে রাজদ্বীপ মজুমদার (১২)।
পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, সিমেন্টবোঝাই একটি ট্রাক (চট্ট মেট্রো-১২-০৩৩৮) চট্টগ্রাম থেকে খাগড়াছড়ি আসার পথে গুইমারা বুদংপাড়া এলাকায় চালক নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে গাছের সঙ্গে ধাক্কা লাগে। এতে ট্রাকের সামনের অংশ দুমড়ে-মুচড়ে যায়।
ঘটনাস্থলেই ট্রাকে থাকা জীবন চন্দ্র মজুমদার (৫০) ও তার ছেলে রাজদ্বীপ মজুমদার (১২) নিহত হন।
খবর পেয়ে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের তিনটি ইউনিটের কর্মীরা আসেন।
প্রায় তিন ঘণ্টা চেষ্টার পর ট্রাকের সামনের অংশ কেটে তাদের উদ্ধার করা হয়।
মাটিরাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক ডা. মিল্টন ত্রিপুরা দুজনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।
এ ঘটনায় চালক মেহেদী হাসান লাভলু ও হেলপার রাশেদকে আহতাবস্থায় উদ্ধার করে মাটিরাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়েছে।
ঘটনার সত্যতা নিশ্চিত করে গুইমারা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মিজানুর রহমান জানান, এ বিষয়ে আইনগত কার্যক্রম গ্রহণ করা হয়েছে। দুর্ঘটনার কবলে পড়া গাড়িটি পুলিশের হেফাজতে রয়েছে। নিহতদের লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়