সেশনজট নিরসনে গ্রীষ্মকালীন ছুটি কমাল ঢাবি

আগের সংবাদ

কী নির্দেশনা পেলেন ডিসিরা : জনগণের সেবক হতে হবে > খাদ্য নিরাপত্তা-বাজার স্থিতিশীল রাখা > সাম্প্রদায়িকতা-জঙ্গিবাদ প্রতিরোধ

পরের সংবাদ

ওষুধ কিনতে গিয়ে নির্মাণশ্রমিক খুন

প্রকাশিত: জানুয়ারি ২০, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ২০, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

পাবনা প্রতিনিধি : পাবনায় ওষুধ কিনতে গিয়ে প্রতিপক্ষের ছুরিকাঘাতে খুন হয়েছেন সোহাগ হোসেন (২২) নামে এক নির্মাণশ্রমিক। গত মঙ্গলবার রাত ৮টার দিকে শহরের দিলালপুর সরকারি বালিকা বিদ্যালয়ের পাশে একটি ওষুধের দোকানের সামনে তাকে হত্যা করা হয়। নিহত সোহাগ পাবনা সদর উপজেলার দোগাছি ইউনিয়নের নতুন মাদারবাড়িয়া এলাকার কামাল শেখের ছেলে।
স্থানীয়রা জানান, সকালে কাজের উদ্দেশে বাড়ি থেকে বের হয়ে সন্ধ্যায় ফিরে যাওয়ার সময় সরকারি বালিকা বিদ্যালয়ের পাশের দোকানে ওষুধ কিনতে যান সোহাগ। এ সময় কয়েকজন যুবকের সঙ্গে নিজেদের সমস্যা নিয়ে কথা কাটাকাটি হয় তার। একপর্যায়ে তাকে ছুরিকাঘাত করা হয়। আশপাশের লোকজন উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে জানান, ধারণা করছি পূর্বশত্রæতার জেরে এ হত্যাকাণ্ড সংঘটিত হয়েছে। হত্যার মূল রহস্য উদ্ঘাটনে আমরা কাজ করছি। পরে বিস্তারিত জানাতে পারব।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়