সেশনজট নিরসনে গ্রীষ্মকালীন ছুটি কমাল ঢাবি

আগের সংবাদ

কী নির্দেশনা পেলেন ডিসিরা : জনগণের সেবক হতে হবে > খাদ্য নিরাপত্তা-বাজার স্থিতিশীল রাখা > সাম্প্রদায়িকতা-জঙ্গিবাদ প্রতিরোধ

পরের সংবাদ

আগৈলঝাড়ায় ১০ ব্যবসা প্রতিষ্ঠানের জরিমানা অবৈধ জাল জব্দ

প্রকাশিত: জানুয়ারি ২০, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ২০, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

আগৈলঝাড়া (বরিশাল) প্রতিনিধি : ১০টি ব্যবসা প্রতিষ্ঠানে অভিযান চালিয়ে ২৪ হাজার টাকা জরিমানা করেছে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর। গতকাল বুধবার দুপুর ১২টা থেকে দেড়টা পর্যন্ত এ অভিযান পরিচালনা করেন বরিশাল ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের সহকারী পরিচালক মো. শাহ শোয়াইব মিয়া ও সুমি রানী মিত্র।
অভিযানে উপজেলার পয়সারহাট বন্দরে ঘোষ মিষ্টান্ন ভাণ্ডারের দোকানে পচা দই পাওয়ায় ৩ হাজার টাকা, মীম এন্টারপ্রাইজে মেয়াদোত্তীর্ণ ওষুধ পাওয়ায় ২ হাজার টাকা, মধু এন্টারপ্রাইজে মূল্য তালিকা না থাকায় ২ হাজার টাকাসহ ১০টি ব্যবসা প্রতিষ্ঠানকে ২৪ হাজার টাকা জরিমানা করা হয়।অভিযানকালে মাইকিং করে সাধারণ মানুষকে পণ্যের মেয়াদ দেখে ক্রয়ের জন্য অনুরোধ করা হয়।
অভিযানে উপস্থিত ছিলেন উপজেলা স্যানেটারি ইন্সপেক্টর সুকলাল শিকদার, থানার উপপরিদর্শক খায়রুল হোসেন মিয়া।
বরিশাল জেলা ভোক্তা অধিদপ্তরের সহকারী পরিচালক মো. শাহ শোয়াইব মিয়া বলেন, অভিযানের ফলে কিছুটা পরির্বতন এসেছে ব্যবসায়ীদের মাঝে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়