দুদকের মামলা : অব্যাহতি পেতে হাইকোর্টে ওসি প্রদীপের আবেদন

আগের সংবাদ

‘কাগুজে’ বিদেশি বিনিয়োগ : সাড়া মেলে নিবন্ধনের এক-তৃতীয়াংশের,হ রাজনৈতিক অনিশ্চয়তা এবং সুশাসনের অভাব

পরের সংবাদ

হাফ ভাড়া নিয়ে বিতণ্ডা : ঘড়ি-মানিব্যাগ রেখে তিতুমীর কলেজের ২ ছাত্রকে মারধর

প্রকাশিত: জানুয়ারি ১৯, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ১৯, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : হাফ ভাড়া দিতে চাওয়ায় রাজধানীর সরকারি তিতুমীর কলেজের দুই শিক্ষার্থীকে মারধরের অভিযোগ উঠেছে। গতকাল মঙ্গলবার সকাল সাড়ে ৮টার দিকে মহাখালী কাঁচাবাজার এলাকায় এ ঘটনা ঘটে। এ সময় পুরো ভাড়া না দেয়ায় তাদের হাত ঘড়ি ও মানিব্যাগ রেখে দিয়ে বাস থেকে নামিয়ে দেয়ারও অভিযোগ পাওয়া গেছে মনজিল পরিবহনের একটি বাসের চালক ও হেলপারের বিরুদ্ধে।
ঘটনার পর ওই দুই শিক্ষার্থী তিতুমীর কলেজ ক্যাম্পাসে ফিরে যান। পরে তাদের সহপাঠী ও অন্য শিক্ষার্থীরা ঘটনা জেনে ওই রুটে চলাচল করা মনজিল পরিবহনের সাত থেকে আটটি বাস আটকে বিক্ষোভ শুরু করেন। এ সময় ওই চালক-হেল্পারকে ঘটনাস্থলে এনে মানিব্যাগ ও হাতঘড়ি ফিরিয়ে দেয়ার পাশাপাশি জড়িতদের বিরুদ্ধে মামলাসহ আইনানুগ পদক্ষেপ নেয়ার দাবি তোলেন শিক্ষার্থীরা।
ঘটনাস্থলে দায়িত্বরত ট্রাফিক সার্জেন্ট রুবেল হোসেন বলেন, সকালে মহাখালী কাঁচাবাজার এলাকা থেকে নাহিদ ও দুর্জয় নামে তিতুমীর কলেজের দুই শিক্ষার্থী খিলক্ষেত যাওয়ার উদ্দেশে বাসে ওঠেন। ওই দুই শিক্ষার্থী স্টুডেন্ট পাসের কথা বলে হাফ ভাড়া দিতে চাইলে মনজিল বাসের হেলপার ফুল ভাড়া চান। ভাড়া নিয়ে তাদের মধ্যে কথা কাটাকাটি হয়। একপর্যায়ে দুই শিক্ষার্থীকে মারধর করে চালক-হেলপার। এরপর শিক্ষার্থীদের মানিব্যাগ ও হাতঘড়ি খুলে নিয়ে তাদের নামিয়ে দিয়ে চলে যায়। তিনি আরো বলেন, ঘটনার পর তারা কলেজে ফিরে আসেন। এরপর ঘটনার খবর পেয়ে সকাল সাড়ে ১০টার দিকে মহাখালী কাঁচাবাজারের সামনের চলাচলকারী মনজিল পরিবহনের অন্য সাত থেকে আটটি বাস আটকে দেয় শিক্ষার্থীরা। মনজিল পরিবহনের মালিকপক্ষ ও শিক্ষার্থীদের সঙ্গে বসে বিষয়টি মীমাংসা করা হবে।
গুলশান ট্রাফিক বিভাগের মহাখালী জোনের সহকারী কমিশনার (এসি) মো. আশফাক আহমেদ বলেন, হাফ ভাড়া না নিয়ে তিতুমীর কলেজের দুই শিক্ষার্থীকে মারধর করে নামিয়ে দেয়ার অভিযোগে বিক্ষুব্ধ শিক্ষার্থীরা মনজিল পরিবহনের কয়েকটি বাস আটকে দেয়। পরে তাদের বুঝিয়ে সড়ক থেকে সরানো হয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়