দুদকের মামলা : অব্যাহতি পেতে হাইকোর্টে ওসি প্রদীপের আবেদন

আগের সংবাদ

‘কাগুজে’ বিদেশি বিনিয়োগ : সাড়া মেলে নিবন্ধনের এক-তৃতীয়াংশের,হ রাজনৈতিক অনিশ্চয়তা এবং সুশাসনের অভাব

পরের সংবাদ

সিংড়ায় খুনের আসামির ৪ আঙুল কর্তন

প্রকাশিত: জানুয়ারি ১৯, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ১৯, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

সিংড়া (নাটোর) প্রতিনিধি : সিংড়ার ইটালী ইউনিয়নের রাতাল গ্রামে খোরশেদ আলম ওরফে খসরু নামের এক ব্যক্তির দুই হাতের চারটি আঙুল কেটে নিয়েছে প্রতিপক্ষ। গতকাল মঙ্গলবার বিকাল ৪টায় রাতাল শেখপাড়া এলাকায় বিরোধের জের ধরে এ ঘটনা ঘটে।
আহত খোরশেদ আলম ওরফে খসরুকে বগুড়া শহীদ জিয়া মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তিনি ওই গ্রামের কৃষক মহির প্রামাণিকের ছেলে।
পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, ২০১৭ সালে রাতাল গ্রামের আব্দুর রশিদ হত্যা মামলার অন্যতম আসামি খোরশেদ আলম ওরফে খসরু। হত্যার পর থেকে সে ঢাকায় বসবাস করে আসছিল। ওই মামলায় গতকাল মঙ্গলবার নাটোরের আদালতে হাজিরা দিয়ে গ্রামের বাড়িতে ফেরার পথে রাতাল শেখপাড়া এলাকায় প্রতিপক্ষ সবুজসহ কয়েকজন ব্যক্তি তার ওপর ধারালো অস্ত্র নিয়ে অতর্কিত হামলা চালায়। এতে তার দুই হাতের চারটি আঙুল কেটে পড়ে যায় বলে জানান প্রত্যক্ষদর্শীরা।
ইটালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আরিফুল ইসলাম বলেন, বিরোধের জের ধরে হাতের আঙুল কেটে নেয়ার ঘটনা ঘটেছে। পুলিশকে বিষয়টি জানানো হয়েছে।
সিংড়া থানার পরিদর্শক (তদন্ত) মো. রফিকুল ইসলাম জানান, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়