দুদকের মামলা : অব্যাহতি পেতে হাইকোর্টে ওসি প্রদীপের আবেদন

আগের সংবাদ

‘কাগুজে’ বিদেশি বিনিয়োগ : সাড়া মেলে নিবন্ধনের এক-তৃতীয়াংশের,হ রাজনৈতিক অনিশ্চয়তা এবং সুশাসনের অভাব

পরের সংবাদ

সাউথ বাংলা ব্যাংক : বীর মুক্তিযোদ্ধা আবদুল হাইয়ের মৃত্যুতে শোক

প্রকাশিত: জানুয়ারি ১৯, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ১৯, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

বীর মুক্তিযোদ্ধা, বিশিষ্ট ব্যবসায়ী ও সাউথ বাংলা এগ্রিকালচার এন্ড কমার্স ব্যাংকের স্পন্সর শেয়ারহোল্ডার মোহাম্মদ আবদুল হাই (৫৮) কোভিড-১৯ এ আক্রান্ত হয়ে গতকাল মঙ্গলবার দুপুরে রাজধানীর ইউনাইটেড হাসপাতালে মারা গেছেন। তিনি স্ত্রী, দুই পুত্র ও এক কন্যাসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। আবদুল হাইয়ের মৃত্যুতে গভীর শোক ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন সাউথ বাংলা এগ্রিকালচার এন্ড কমার্স ব্যাংকের পরিচালনা পর্ষদের চেয়ারম্যান আবদুল কাদির মোল্লা এবং ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী মোসলেহ উদ্দীন আহমেদ। বিজ্ঞপ্তি।
এক শোক বার্তায় আবদুল কাদির মোল্লা বলেন, আবদুল হাই মহান স্বাধীনতা যুদ্ধে যেমন একজন লড়াকু সৈনিক ছিলেন, তেমনি স্বাধীনতা-পরবর্তীতে দেশের অর্থনৈতিক সমৃদ্ধি অর্জনে অনবদ্য ভূমিকা পালন করেছেন। ফেনীর এই কৃতী সন্তান কর্মসংস্থান সৃষ্টিতে যে অবদান রেখেছেন, দেশের জনগণ আজীবন শ্রদ্ধার সঙ্গে তা স্মরণ করবে। তিনি মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়