দুদকের মামলা : অব্যাহতি পেতে হাইকোর্টে ওসি প্রদীপের আবেদন

আগের সংবাদ

‘কাগুজে’ বিদেশি বিনিয়োগ : সাড়া মেলে নিবন্ধনের এক-তৃতীয়াংশের,হ রাজনৈতিক অনিশ্চয়তা এবং সুশাসনের অভাব

পরের সংবাদ

রাণীনগর : শেরেবাংলা কলেজ ছাত্রলীগের কমিটি বিলুপ্ত

প্রকাশিত: জানুয়ারি ১৯, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ১৯, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

রাণীনগর (নওগাঁ) প্রতিনিধি : রাণীনগর শেরেবাংলা সরকারি কলেজ শাখা ছাত্রলীগের মেয়াদোত্তীর্ণ কমিটি বিলুপ্ত ঘোষণা করা হয়েছে। গত সোমবার বিকালে জেলা ছাত্রলীগের সভাপতি সাব্বির রহমান রেজভী ও সাধারণ সম্পাদক আমানুজ্জামান সিউল স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।
একই সঙ্গে এই কলেজ শাখা ছাত্রলীগের নতুন কমিটিতে সভাপতি ও সম্পাদক পদে আগ্রহী পদপ্রত্যাশীদের কাছ থেকে সাত কার্যদিবসের মধ্যে জীবনবৃত্তান্ত চাওয়া হয়েছে।
জেলা ছাত্রলীগের সভাপতি সাব্বির রহমান রেজভী বলেন, রাণীনগর শেরেবাংলা সরকারি কলেজের কমিটির মেয়াদ শেষ হওয়ায় সাংগঠনিক কার্যক্রম স্থবির হয়ে পড়েছিল। সংগঠনকে শক্তিশালী করার জন্যই কমিটি বিলুপ্ত ঘোষণা করা হয়েছে। দ্রুত কমিটি গঠন করে সংগঠনকে শক্তিশালী করা হবে।
উল্লেখ্য, ২০১৯ সালে ৫ মে গোলাম রাব্বিকে সভাপতি ও মাহবুব আলম তুষারকে সাধারণ সম্পাদক করে এক বছর মেয়াদি দুই সদস্যবিশিষ্ট রাণীনগর শেরেবাংলা সরকারি কলেজ শাখা ছাত্রলীগের কমিটি ঘোষণা করা হয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়