দুদকের মামলা : অব্যাহতি পেতে হাইকোর্টে ওসি প্রদীপের আবেদন

আগের সংবাদ

‘কাগুজে’ বিদেশি বিনিয়োগ : সাড়া মেলে নিবন্ধনের এক-তৃতীয়াংশের,হ রাজনৈতিক অনিশ্চয়তা এবং সুশাসনের অভাব

পরের সংবাদ

মেহেরপুরে একটি পণ্যের অনুমোদনে ১৬ পণ্য তৈরি কারখানা মালিকের জরিমানা

প্রকাশিত: জানুয়ারি ১৯, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ১৯, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

মেহেরপুর প্রতিনিধি : বিএসটিআই থেকে একটি পণ্যের অনুমোদন নিয়ে তৈরি করছেন ১৬টি পণ্য। এ অপরাধে মেহেরপুরের গাংনীর পশ্চিম মালসাদহ গ্রামে একটি কারখানায় ডিবির নেতৃত্বে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়েছে। ভোক্তা অধিকার আইনে কারখানা মালিক আসাদুল ইসলামকে ৫০ হাজার টাকা জরিমানা অনাদায়ে এক মাসের কারাদণ্ডের আদেশ দিয়েছে ভ্রাম্যমাণ আদালত। গতকাল মঙ্গলবার দুপুরে এ অভিযান চালানো হয়।
ভ্রাম্যমাণ আদালত সূত্রে জানা গেছে, আসাদুল ইসলামের কারখানায় ডিটারজেন্ট পাউডার তৈরির জন্য বিএসটিআই অনুমোদন রয়েছে। এর আড়ালে তিনি তৈরি করছেন টয়লেট ক্লিনার, গøাস ক্লিনার, ডিস ওয়াশ ও ফ্লোর ওয়াশসহ বিভিন্ন প্রকার ক্লিনিং পণ্য। মেহেরপুর জেলা ডিবি পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে কারখানায় অভিযান চালায়। এ সময় মেহেরপুর জেলা প্রশাসনের সহকারী কমিশনার মাশতুরা আমিনা কারখানা মালিককে ভোক্তা অধিকার আইনে দোষী সাব্যস্ত করে দণ্ড ঘোষণা করেন। এ সময় ডিবি পুলশের ওসি জুলফিকার আলী, এসআই অজয় কুমার কুণ্ডু, এসআই সুলতান মাহমুদসহ সঙ্গীয় ফোর্স উপস্থিত ছিলেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়