দুদকের মামলা : অব্যাহতি পেতে হাইকোর্টে ওসি প্রদীপের আবেদন

আগের সংবাদ

‘কাগুজে’ বিদেশি বিনিয়োগ : সাড়া মেলে নিবন্ধনের এক-তৃতীয়াংশের,হ রাজনৈতিক অনিশ্চয়তা এবং সুশাসনের অভাব

পরের সংবাদ

মঠবাড়িয়া : ১৪ কোটি টাকার কাজের ঠিকাদার নির্ধারণে লটারি

প্রকাশিত: জানুয়ারি ১৯, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ১৯, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

মঠবাড়িয়া (পিরোজপুর) প্রতিনিধি : ত্রাণ ও দুর্যোগ মন্ত্রণালয়ের দুর্যোগ ব্যবস্থাপনার আওতায় পিরোজপুরের মঠবাড়িয়ায় ১৩ কোটি ৬৮ লাখ ৪৯ হাজার টাকার ১৭টি উন্নয়ন কাজের ঠিকাদার নির্ধারণে লটারি হয়েছে। গতকাল মঙ্গলবার দুপুরে উপজেলার শহীদ মাখন লাল দাস মিলনায়তনে উপজেলা নির্বাহী কর্মকর্তা ঊর্মি ভৌমিকের উপস্থিতিতে এ উন্মুক্ত লটারি অনুষ্ঠিত হয়। এ সময় উপস্থিত ছিলেন- উপজেলা প্রকৌশলী আবু সাঈদ মো. জসীম, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মিলন তালুকদার, সমবায় কর্মকর্তা এমাদুল হক, দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তরের উপসহকারী প্রকৌশলী শাহিন খান প্রমুখ।

প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মিলন তালুকদার জানান, দুর্যোগ ব্যবস্থাপনার আওতায় গ্রামীণ রাস্তায় ১৫ মিটার দৈর্ঘ্যরে সেতু নির্মাণ ও ২০২১-২২ অর্থবছরে বার্ষিক উন্নয়নের অংশ হিসেবে মঠবাড়িয়া উপজেলায় ১৬টি গার্ডার ব্রিজ ও দেড় কিলোমিটার সড়ক নির্মাণে গত ১৪ ডিসেম্বর-২০২১ টেন্ডার আহ্বান করা হয়। গত ৬ জানুয়ারি-২০২২ ম্যানুয়াল টেন্ডার জমাদানের শেষ দিন পর্যন্ত ১৬টি গার্ডার ব্রিজের বিপরীতে ২ হাজার ১৫১টি এবং দেড় কিলোমিটার সড়কের বিপরীতে ৯৬টি দরপত্র জমা পড়ে।
উন্নয়ন কাজের শতভাগ স্বচ্ছতা নিশ্চিত করতে সবার উপস্থিতিতে লটারির মাধ্যমে ঠিকাদার নির্ধারণ করা হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়